২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

উত্তরায় থানা হেফাজতে মাদক মামলার আসামির ‘আত্মহত্যা'

উত্তরায় থানা হেফাজতে মাদক মামলার আসামির ‘আত্মহত্যা' - ছবি - সংগৃহীত

উত্তরা পূর্ব থানা পুলিশের হেফাজতে দুই দিনের রিমান্ডে থাকা মাদক মামলার এক আসামি ‘আত্মহত্যা’ করেছেন। মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটেছে।

নিহত মোহাম্মদ লিটনের (৪৫) বাড়ি বগুড়ার কাহালু উপজেলায়। সোমবার দুই দিনের রিমান্ডে রেখে পুলিশ তাকে হেফাজতে নেয়।

ডেপুটি কমিশনার (উত্তরা বিভাগ) মহম্মদ ফয়জুল ইসলাম ইউএনবিকে জানান, মোহাম্মদ লিটন সেলের ভেন্টিলেটরের সঙ্গে কম্বল পেঁচিয়ে আত্মহত্যা করেন। থানার ভিতরে ১৫ টি সিসিটিভি ক্যামেরা রয়েছে। এগুলোর ফুটেজে দেখা গেছে, অভিযুক্ত সেলের ভিতরে কম্বল ছিঁড়ে ভেন্টিলেটরের সঙ্গে পেঁচিয়ে নিজেকে ঝুলিয়ে আত্মহত্যা করেন।

কর্তব্যরত পুলিশের কোনো অবহেলা আছে কিনা-তা খতিয়ে দেখতে এ ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসকের (এয়ারপোর্ট জোন) নেতৃত্বে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

ফয়জুল বলেন, তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে পুলিশ প্রয়োজনীয় পদক্ষেপ নেবে।



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল