২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নারী নির্যাতনের মামলায় রাষ্ট্রচিন্তার দিদার গ্রেফতার

নারী নির্যাতনের মামলায় রাষ্ট্রচিন্তার দিদার গ্রেফতার - ছবি : সংগৃহীত

নারী ও শিশু নির্যাতনের মামলায় গ্রেফতার করা হয়েছে রাষ্ট্রচিন্তার সদস্য দিদারুল আলমকে। শনিবার রাত ১২টায় বগুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা নয়া দিগন্তকে এ তথ্য নিশ্চিত করেন।

মো. সেলিম রেজা বলেন, জাতিসঙ্ঘের অধীনস্থ একটি আন্তর্জাতিক সংস্থায় কর্মরত এক নারী কর্মকর্তার বগুড়া সদর থানায় দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলায় দিদারুল আলমকে গ্রেফতার করা হয়েছে। আসামিকে বগুড়া নিয়ে আসা হচ্ছে।

তিনি বলেন, ভুক্তভোগী নারী দিদারুল আলমের দ্বারা নানাভাবে নির্যাতনের শিকার হয়েছেন বলে মামলায় উল্লেখ করা হয়। পরবর্তীতে ওই নারী আইনের শরণাপন্ন হয়ে মামলা দায়ের করলে দিদারুল আলম দীর্ঘদিন পালাতক ছিলেন। পালাতক অবস্থায় তিনি রাজনৈতিক প্রভাব খাটিয়ে উক্ত নারীকে বিভিন্নভাবে হুমকি দিয়ে হয়রানী করে আসছিলেন।

এবিষয়ে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক ওই নারী নয়া দিগন্তকে বলেন, দিদার আমাকে ধ্বংস করে দিয়েছে। সে আমার সাথে এতোটা নোংরা অন্যায় করেছে যে, একজন নারী হয়ে সেটা বলা সম্ভব না। আমি যখন আইনের আশ্রয় নিলাম তখন দিদার ও তার স্ত্রী আমাকে হুমকি ধমকি দিয়ে আমার জীবনটাকে অতিষ্ঠ করে তুলেছে।

এমনকি দিদারের বৃদ্ধ বাবাও তার এই কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে বলেছেন, মা এই বয়সে আমরা শান্তি পাচ্ছি না। এখান থেকে যদি চলে যেতে পারতাম। আমি একজন নারী হিসেবে তার বিচার চাই। আল্লাহ তার এমন বিচার করুক যে কোনো নারী এরকম নির্যাতন ও ব্লাকমেইলিং এর শিকার না হয়।


আরো সংবাদ



premium cement
তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক

সকল