২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সারাদেশে অধঃস্তন আদালত হতে ১৩৬০৭ আসামির জামিন

সারাদেশে অধঃস্তন আদালত হতে ১৩৬০৭ আসামির জামিন - ছবি - সংগৃহীত

সারাদেশে অধঃস্তন আদালতে হতে ১৩ হাজার ৬শ’৭ জন আসামি জামিনে মুক্ত হয়েছেন। সুপ্রিমকোর্টের মুখপাত্র ও বিশেষ কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান বৃহস্পতিবার এ তথ্য জানান।

তিনি বলেন, মহামারী করোনাভাইরাস জনিত উদ্ভূত পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত শুরু হওয়ার পর সাত কার্যদিবসে সারাদেশে অধঃস্তন আদালত এবং ট্রাইব্যুনালে ভার্চুয়াল শুনানির মাধ্যমে জামিনপ্রাপ্ত হয়ে মোট ১৩ হাজার ৬শ’ ৭ জন আসামি জামিনে কারাগার হতে মুক্ত হয়েছেন। এ সময়ে ২৩ হাজার ৭৮৪ টি আবেদন নিস্পত্তি হয়েছে।

তিনি জানান, বুধবার ২১ এপ্রিল সারাদেশে অধঃস্তন আদালতে ভার্চুয়াল শুনানিতে ২ হাজার ৮শ’ ৩১টি জামিন-দরখাস্ত নিষ্পত্তি হয় এবং ১৩৪৯ জন হাজতী জামিন প্রাপ্ত হয়ে কারাগার হতে মুক্ত হয়েছেন ।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল