১১ মে ২০২১
`

সারাদেশে অধঃস্তন আদালত হতে ১৩৬০৭ আসামির জামিন

সারাদেশে অধঃস্তন আদালত হতে ১৩৬০৭ আসামির জামিন - ছবি - সংগৃহীত

সারাদেশে অধঃস্তন আদালতে হতে ১৩ হাজার ৬শ’৭ জন আসামি জামিনে মুক্ত হয়েছেন। সুপ্রিমকোর্টের মুখপাত্র ও বিশেষ কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান বৃহস্পতিবার এ তথ্য জানান।

তিনি বলেন, মহামারী করোনাভাইরাস জনিত উদ্ভূত পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত শুরু হওয়ার পর সাত কার্যদিবসে সারাদেশে অধঃস্তন আদালত এবং ট্রাইব্যুনালে ভার্চুয়াল শুনানির মাধ্যমে জামিনপ্রাপ্ত হয়ে মোট ১৩ হাজার ৬শ’ ৭ জন আসামি জামিনে কারাগার হতে মুক্ত হয়েছেন। এ সময়ে ২৩ হাজার ৭৮৪ টি আবেদন নিস্পত্তি হয়েছে।

তিনি জানান, বুধবার ২১ এপ্রিল সারাদেশে অধঃস্তন আদালতে ভার্চুয়াল শুনানিতে ২ হাজার ৮শ’ ৩১টি জামিন-দরখাস্ত নিষ্পত্তি হয় এবং ১৩৪৯ জন হাজতী জামিন প্রাপ্ত হয়ে কারাগার হতে মুক্ত হয়েছেন ।

সূত্র : বাসস



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১১৩৫)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৯৪৪)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৫২০)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৩০৭)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২১৫)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৯০৩)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৬৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪২১০)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৭৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৪৯৭)