১১ মে ২০২১
`

ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক গ্রেফতার

ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক গ্রেফতার - ছবি - সংগৃহীত

ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র আকতার হোসেনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। মঙ্গলবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে তিনি গ্রেফতার হন।

গোয়েন্দা বিভাগের যুগ্ম কমিশনার মাহবুব আলম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

ছাত্র, যুব ও শ্রম অধিকার পরিষদের সমন্বয়ক নুরুল হক এ বিষয় বলেন, ক্যাম্পাসে যাঁরা ফেরি করে বিভিন্ন পণ্য বিক্রি করেন, তাদের খাবার দেয়ার একটা কর্মসূচি ছিল মঙ্গলবার। ওই কর্মসূচিতে গিয়েছিলেন আকতার। সেখান থেকে একটি সাদা গাড়িতে তাকে তুলে নিয়ে যাওয়া হয়।

নুরুল হক আরো বলেন, বেশ কিছুদিন ধরে আকতার অসুস্থ। তিনি চিকিৎসাধীন ছিলেন।

গত ২৫ মার্চ মতিঝিলে ছাত্র, যুব ও শ্রম অধিকার পরিষদের মিছিল থেকে গ্রেপ্তার আবুল কালাম আজাদকে ঢাকা মেডিক্যাল কলেজ থেকে ছিনিয়ে নেয়ার অভিযোগে পুলিশ ওই দিনই শাহবাগ থানায় মামলা করেছিল। ওই মামলায় ১ নম্বর আসামি করা হয়েছে আকতার হোসেনকে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১০২৫৭)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৮৯৮)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫১৭২)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫১৪৩)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৬৯৭)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৫৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৩৬৯৫)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৩৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৩৫২)সাজাপ্রাপ্ত আসামির বিদেশে চিকিৎসার নজির এ দেশে রয়েছে : মান্না (৩১৯২)