২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মাদক মামলায় ১ আসামির মৃত্যুদণ্ড

-

গাইবান্ধায় মাদক মামলায় বুধবার এক আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ রায় দেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত শ্রী রবি দাস বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার চন্ডিহারা গ্রামের মৃত বেচু রাম দাসের ছেলে এবং গাইবান্ধা থেকে বগুড়াগামী বাস নওশা পরিবহনের সুপারভাইজার।

রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন পাবলিক প্রসিকিউটর (পিপি) ফারুক আহম্মেদ প্রিন্স এবং আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাসুদার রহমান বিশ্বাস।

ফারুক আহম্মেদ প্রিন্স জানান, ২০১৮ সালের ৪ নভেম্বর গাইবান্ধার পলাশবাড়ীতে গাইবান্ধা থেকে বগুড়াগামী বাস নওশা পরিবহনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ। এসময় বাসের পেছনের সিটের নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা পাঁচটি পলিথিনের প্যাকেট থেকে ৪৩০ গ্রাম হেরোইন উদ্ধার করে ডিবি পুলিশ। হেরোইন বহনের অভিযোগে বাসের সুপারভাইজার শ্রী রবি দাসকে আটক করে পুলিশ। পরেরদিন রবি দাসকে আসামি করে পলাশবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক মোঃ সাজু মিয়া।

তিনি আরো বলেন, সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ এবং রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তি তর্ক শেষে আসামি শ্রী রবি দাসের উপস্থিতিতে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) ধারার ১(খ) টেবিল এর অধীনে রবি দাসকে মৃত্যুদণ্ড এবং এক লাখ টাকা অর্থদণ্ডের আদেশ দেন বিচারক দিলীপ কুমার ভৌমিক।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল