২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গৃহবধূকে ধর্ষণের পর হত্যা : ৪ জনের মৃত্যুদণ্ড

-

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানার রৌফাবাদ এলাকায় পারভিন আক্তার নামে এক গৃহবধূকে ধর্ষণের পর হত্যার মামলায় চার আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার দুপুরে চট্টগ্রাম চতুর্থ মহানগর অতিরিক্ত দায়রা জজ শরীফুল আলম ভূঁইয়া এই আদেশ দেন।

দণ্ডিপ্রাপ্ত আসামিরা হলেন মোঃ ইয়াছিন, মোঃ মনসুর, আবু তৈয়ব প্রকাশ রানা ও মোঃ ইসহাক।

রাষ্ট্রপক্ষের আইনজীবী পিপি অ্যাডভোকেট মোঃ নোমান জানান, চট্টগ্রামের বায়েজিদ থানার রৌফাবাদ কো অপারেটিভ হাউজিং সোসাইটির জনাবা ভিলা ভবনের তিন তলায় ২০১৬ সালের ৫ মার্চ নিজ বাসায় গৃহবধূ পারভিন আক্তারকে ধর্ষণের পর হত্যা করা হয়। এই ঘটনায় ৭ মার্চ পারভিন আক্তারের স্বামী নুরুল আলম অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে।

এই মামলায় তদন্তে গিয়ে পুলিশ ইয়াছিন মনছুর ও আবু তৈয়বকে গ্রেফতার করলে তারা হত্যা ও ধর্ষণের সত্যতা স্বীকার করে আদালতে স্বীকারোক্তি প্রদান করে। পরে পুলিশ অভিযুক্ত চারজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট প্রদান করে।

২০১৭ সালের ৫ মার্চ আসামিদের বিরুদ্ধে চার্জ গঠিত হয়। এরপর মামলার বিচার প্রক্রিয়ায় দীর্ঘ শুনানি শেষে বুধবার চার আসামির বিরুদ্ধে হত্যা ও ধর্ষণের অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় মৃত্যুদণ্ডের রায় দেন আদালত।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও

সকল