২৮ ফেব্রুয়ারি ২০২১
`

সালমান শাহ’র অপমৃত্যু মামলায় না রাজী ২০ এপ্রিল

চিত্রনায়ক সালমান শাহ। - ছবি : সংগৃহীত

চিত্রনায়ক সালমান শাহর অপমৃত্যুর মামলায় পুলিশের দেয়া চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে না রাজী ২০ এপ্রিল।

মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম সাইদুজ্জামান শরীফের আদালতে বাদি পক্ষের না রাজী দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার বাদি সালমান শাহর মা লন্ডনে থাকায় তার আইনজীবী সময় চেয়ে আবেদন করেন। আদালত শুনানি শেষে উপরোক্ত মর্মে তারিখ ধার্য করেন।

উল্লেখ্য, গত বছর ২৫ ফেব্রুয়ারি মামলাটিতে চূড়ান্ত প্রতিবেদন জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পুলিশ পরিদর্শক সিরাজুল ইসলাম। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহকে ঢাকার নিজ বাসায় তার শয়নকক্ষে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তাকে প্রথমে হলি ফ্যামিলি ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



আরো সংবাদ


মহেশপুর পৌর নির্বাচনে আবারো মেয়র হলেন আব্দুর রশিদ খান সোমবার থেকে দুই মাস ইলিশ ধরা নিষিদ্ধ জাতীয় প্রেসক্লাব অভ্যন্তরে পুলিশি হামলায় বিএফইউজে-ডিইউজের নিন্দা প্রাইভেট মেডিক্যালের চিকিৎসাব্যয় নির্ধারণ করে দেবে সরকার : স্বাস্থ্যমন্ত্রী স্থানীয় সরকার নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি : মির্জা ফখরুল শাহজাদপুরে ভাতিজার ফালার আঘাতে চাচা নিহত কাশ্মিরিদের প্রতি সহনশীলতার আহ্বান জানিয়েছেন সেই অভিনন্দন ইরানকে বিনামূল্যে ভ্যাকসিনের আড়াই লাখ ডোজ দিল চীন নোয়াখালীতে ভোট কেন্দ্রে বৃদ্ধের মৃত্যু সিলেটে মাদরাসাছাত্রীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের পর মুক্তিপণ দাবি, গ্রেফতার ২ তানভির ঘূর্ণিতে ইনিংস ব্যবধানে জয়

সকল