০৮ মার্চ ২০২১
`

পি কে হালদারের ২ সহযোগী ৫ দিনের রিমান্ডে


অবৈধ সম্পদ অর্জন ও অর্থপাচারের অভিযোগের মামলায় রিলায়েন্স ফাইন্যান্স ও এনআরবি গ্লোবাল ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত কুমার হালদারের (পি কে) দুই সহযোগীর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

তারা হলেন পিপলস লিজিংয়ের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল কুমার নন্দী ও ইন্টারন্যাশনাল লিজিংয়ের ব্যবস্থাপনা পরিচালক রাশেদুল হক।

সোমবার তাদের ঢাকা মহানগর দায়রা জজ আদালতে হাজির করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ সময় সুষ্ঠু তদন্তের জন্য তাদের পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তাদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সাড়ে তিন হাজার কোটি টাকা আত্মসাৎ ও অর্থ পাচারের অভিযোগ নিয়ে বিদেশে পালিয়ে রয়েছেন পি কে হালদার।

এর আগে রোববার বিকেলে রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে পিপলস লিজিং অ্যান্ড ফিন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেডের (পিএলএফসিএল) চেয়াররম্যান উজ্জ্বল কুমার নন্দী ও ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রাশেদুল হককে গ্রেফতার করা হয়।

এর আগে গত ২১ জানুয়ারি ২৭৫ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও পাচারের মামলায় পি কে হালদারের ব্যক্তিগত আইনজীবী সুকুমার মৃধা ও তার মেয়ে অনিন্দিতা মৃধাকে গ্রেফতার করে দুদক। এরপর ওই দিনই তাদের আদালতে হাজির করা হলে বাবা-মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।



আরো সংবাদ


পথশিশুদের জন্য আহমদ শফির ভ্রাম্যমাণ মাদরাসা নিবন্ধনধারীদের এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগের নির্দেশ ইয়েমেনে শরণার্থী শিবিরে আগুন, মৃত্যু ৮ জনের হিন্দুত্ববাদী সংগঠনের বিরুদ্ধে ব্যবস্থার আহ্বান অস্ট্রেলীয় সিনেটরের মেগান কালো! ঘুম ছুটে গিয়েছিল ব্রিটিশ রাজপরিবারে লোহাগাড়ায় মুসলিম এইডের উদ্যোগে নারী দিবস উদযাপিত তালেবান আক্রমণাত্মক হয়ে উঠতে পারে : যুক্তরাষ্ট্রের সতর্কতা আজকে নারীরা বন্দী : মির্জা ফখরুল সৈয়দপুরে রাস্তা দখল করে ঘর স্থাপন : নিষেধ করায় হত্যার হুমকি বিএনপির জনবিচ্ছিন্ন আন্দোলনকে আ’লীগ ভয় পায় না : কাদের শিবপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৫

সকল