২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

৯৯৯ এ মায়ের ফোন : মেয়েকে ধর্ষণের চেষ্টাকারী ব্যক্তি আটক

৯৯৯ এ মায়ের ফোন : মেয়েকে ধর্ষণের চেষ্টাকারী ব্যক্তি আটক - ছবি : সংগৃহীত

বাংলাদেশ পুলিশ পরিচালিত জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোনের ভিত্তিতে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করেছে কুড়িগ্রাম সদর থানার পুলিশ।

সোমবার দুপুর ২টায় ৯৯৯ এ একজন মা কুড়িগ্রাম সদর থানাধীন প্রফেসরপাড়া থেকে ফোন করে জানান, তার বাড়ির পাশে কিছু শ্রমিক মাটি ফেলার কাজ করছিল। তিনি তার কিশোরী মেয়েকে (১৬) বাড়িতে রেখে পাশের বাড়িতে গেলে তার মেয়েকে বাড়িতে একে পেয়ে এক শ্রমিক টিনের বেড়ার এক পাশ দিয়ে বাড়িতে ঢুকে মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। মেয়ের চিৎকার শুনে তিনি দ্রুত বাড়িতে গিয়ে দেখেন তার মেয়ের সাথে এক শ্রমিক ধস্তাধস্তি করছে। তাকে দেখে ধর্ষণ চেষ্টাকারী শ্রমিক দৌড়ে পালিয়ে যায়। কিন্তু সেই অভিযুক্ত শ্রমিক এখনো তার বাড়ির পাশের মাঠে কাজ করছে। তিনি জরুরি পুলিশি সহায়তার জন্য অনুরোধ জানান।

৯৯৯ তাৎক্ষণিকভাবে কলারের সাথে কুড়িগ্রাম সদর থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। সংবাদ পেয়ে কুড়িগ্রাম সদর থানার একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায়।

পরে কুড়িগ্রাম সদর থানার উপপরিদর্শক (এসআই) আবদুল কাইয়ুম ৯৯৯ কে ফোনে জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত ট্রলি শ্রমিক কাজিউল ইসলামকে (৩০) আটক করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে থানায় একটি মামলা করা হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল