০৯ মার্চ ২০২১
`

৯৯৯ এ মায়ের ফোন : মেয়েকে ধর্ষণের চেষ্টাকারী ব্যক্তি আটক

৯৯৯ এ মায়ের ফোন : মেয়েকে ধর্ষণের চেষ্টাকারী ব্যক্তি আটক - ছবি : সংগৃহীত

বাংলাদেশ পুলিশ পরিচালিত জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোনের ভিত্তিতে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করেছে কুড়িগ্রাম সদর থানার পুলিশ।

সোমবার দুপুর ২টায় ৯৯৯ এ একজন মা কুড়িগ্রাম সদর থানাধীন প্রফেসরপাড়া থেকে ফোন করে জানান, তার বাড়ির পাশে কিছু শ্রমিক মাটি ফেলার কাজ করছিল। তিনি তার কিশোরী মেয়েকে (১৬) বাড়িতে রেখে পাশের বাড়িতে গেলে তার মেয়েকে বাড়িতে একে পেয়ে এক শ্রমিক টিনের বেড়ার এক পাশ দিয়ে বাড়িতে ঢুকে মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। মেয়ের চিৎকার শুনে তিনি দ্রুত বাড়িতে গিয়ে দেখেন তার মেয়ের সাথে এক শ্রমিক ধস্তাধস্তি করছে। তাকে দেখে ধর্ষণ চেষ্টাকারী শ্রমিক দৌড়ে পালিয়ে যায়। কিন্তু সেই অভিযুক্ত শ্রমিক এখনো তার বাড়ির পাশের মাঠে কাজ করছে। তিনি জরুরি পুলিশি সহায়তার জন্য অনুরোধ জানান।

৯৯৯ তাৎক্ষণিকভাবে কলারের সাথে কুড়িগ্রাম সদর থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। সংবাদ পেয়ে কুড়িগ্রাম সদর থানার একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায়।

পরে কুড়িগ্রাম সদর থানার উপপরিদর্শক (এসআই) আবদুল কাইয়ুম ৯৯৯ কে ফোনে জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত ট্রলি শ্রমিক কাজিউল ইসলামকে (৩০) আটক করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে থানায় একটি মামলা করা হয়েছে।

সূত্র : ইউএনবি



আরো সংবাদ