২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

হাজারীবাগে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেফতার

হাজারীবাগে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেফতার - প্রতীকী


রাজধানীর হাজারীবাগ রায়েরবাজার এলাকায় দাম্পত্য কলহের জের ধরে স্বামীর হাতুড়ির আঘাতে প্রাণ গেল স্ত্রী রোকসানা আক্তার ময়নার (২৬)। বুধবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক স্বামী ইউসুফ রানাকে গ্রেফতার করেছে।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, নিহত ময়নার বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বারইনগর গ্রামে। এক ছেলে, এক মেয়ে নিয়ে স্বামী ইউসুফ রানার সাথে পূর্ব রায়েরবাজার হাই স্কুলের পিছনে আনোয়ার খানের বাড়িতে থাকতেন। ময়না গৃহিণীর কাজ করতেন। আর ইউসুফ ফুসকা বিক্রি করেন।

তিনি বলেন, দীর্ঘ দিন ধরে ইউসুফ ও ময়নার মধ্যে পারিবারিক কলহ চলছিল। বুধবার সন্ধ্যায়ও কথা কাটাকাটি হয় তাদের। একপর্যায়ে লোহার হামা-দিস্তা দিয়ে ময়নার মাথায় আঘাত করেন ইউসুফ। এতে ঘটনাস্থলেই ময়নার মৃত্যু হয়। পরে ময়নার লাশ বাসার ভিতরে রেখে দরজায় তালা মেরে দুই সন্তান নিয়ে পালিয়ে যান ইউসুফ।

তিনি আরো বলেন, খবর পেয়ে বুধবার রাতে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। বৃহস্পতিবার ভোরে হাজারীবাগ থেকে ইউসুফকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় নিহতের ভাই ফরহাদ একটি হত্যা মামলা দায়ের করেছেন। ইউসুফকে ওই মামলা গ্রেফতার দেখানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত

সকল