১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঘুষ দাবি করায় অ্যার্টনি জেনারেল অফিসের কর্মচারী বরখাস্ত

ঘুষ দাবি করায় অ্যার্টনি জেনারেল অফিসের কর্মচারী বরখাস্ত - ছবি : সংগৃহীত

একজন আইনজীবীর কাছে ঘুষ দাবি করার সুনির্দিষ্ট অভিযোগ পেয়ে অ্যার্টনি জেনারেল অফিসের অফিস সহায়ক মহাসীন আলীকে সাময়কি বরখাস্ত করা হয়েছে। একই সাথে তার বিরুদ্ধে ফৌজদারি আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

বুধবার অ্যার্টনি জেনারেল অফিসের এক লিখিত আদেশে ওই র্কমচারীর শাস্তির বিষয়টি জানানো হয়।

অভিযোগের বরাত দিয়ে ডেপুটি অ্যার্টনি জেনারেল আমিন উদ্দিন মানিক সাংবাদিকদের জানান, ওই র্কমচারী এক আইনজীবীকে তার মামলার স্থগিতের খবর জানায়। পরে ওই মামলার বিষয়ে আইনজীবীকে সহযোগিতার বিনিময়ে টাকা দাবি করনে মহাসীন।

এসব কথার্বাতার মোবাইল কল রের্কড অ্যার্টনি জেনারেলের কাছে পাঠিয়ে ওই আইনজীবী তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে আবেদন করেছিলেন। সুনর্দিষ্টি প্রমাণসহ অভিযোগ করায় অ্যার্টনি জেনারেল তাকে সাময়িক বরখাস্ত করেন এবং তার বিরুদ্ধে ফৌজদারি ব্যবস্থা নেওয়ার আদেশ দেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল