২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চমেক হাসপাতালের ৪টি ব্যাংক হিসাব জব্দ করেছে দুদক

চমেক হাসপাতালের ৪টি ব্যাংক হিসাব জব্দ করেছে দুদক - ছবি - সংগৃহীত

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের চারটি ব্যাংক হিসাব জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন দুদকের চট্টগ্রাম অঞ্চল-২ এর উপসহকারী পরিচালক শরিফ উদ্দিন।

তিনি জানান, চমেক হাসপাতালের চারটি ক্যান্টিনের ব্যাংক অ্যাকাউন্ট থেকে মোট ২৯ লাখ ৪৭ হাজার ৬৯৬ টাকা জব্দ করা হয়েছে। এছাড়া চমেক হাসপাতালের বিভিন্ন বিষয় নিয়ে তদন্ত করছে দুদক।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ অগ্রণী ব্যাংক শাখার ম্যানেজার লক্ষ্মণ চন্দ্র দাশ বলেন, ‘তৃতীয় শ্রেণি কল্যাণ তহবিল, স্টাফ ক্যান্টিন ফান্ড, মেডিকফ এবং নার্সিং কল্যাণ তহবিলের তথ্য চেয়েছে দুদক। আমরা তথ্য দিয়েছি। এই হিসাবগুলোতে সকল ধরনের লেনদেন বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন দুদক কর্মকর্তা।’

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বিভিন্ন অনিয়মের বিষয়ে তদন্ত করছে দুদক।

এর আগে গত ২৫ ও ২৬ নভেম্বর চমেক হাসপাতালের সাবেক উপপরিচালক ও রক্ত পরিসঞ্চালন বিভাগের এক চিকিৎসকসহ কয়েকজন কর্মকর্তা ও কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করে দুদক।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন

সকল