২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জুরাইনে যুবকের শরীরে আগুন লাগিয়ে হত্যার চেষ্টা : গ্রেফতার ৩

প্রতীকী ছবি -

রাজধানীতে সিএনজি ফিলিং স্টেশনের এক নজেল অপারেটরের শরীরে অকটেন ঢেলে আগুন লাগিয়ে হত্যার চেষ্টার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে শ্যামপুর থানা পুলিশ।

রাজধানীর শ্যামপুর থানার জুরাইন এস আহাম্মেদ ফিলিং ষ্টেশনের স্ট্যাফ রুমে মোঃ রিয়াদ হোসেনের (২০) নামে এক যুবকের শরীরে অকটেন দিয়ে আগুন লাগানো হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো মাহমুদুল হাসান ইমন (২২), মোঃ ফাহাদ আহাম্মেদ পাভেল (২৮) ও মোঃ শহিদুল ইসলাম রনি (১৮)।

তারাও ফিলিং স্টেশনে কর্মরত ছিল।

শ্যামপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, ভিকটিম গত ৪ নভেম্বর হতে শ্যামপুর থানার ৩৩১/১ জুরাইন মাজার গেট, এস আহাম্মেদ সিএনজি ফিলিং ষ্টেশনে নজেল অপারেটর হিসাবে চাকুরিতে যোগদান করে। এরপর থেকে গ্রেফতারকৃত ফাহাদ ভিকটিমের সাথে অকারণে খারাপ আচরণ করতে থাকে। এক পর্যায়ে বুধবার ভোর আনুমানিক সোয়া ৪টার দিকে ফিলিং ষ্টেশনের স্ট্যাফ রুমে ইমন ও রনি রিয়াদের গায়ে অকটেন ঢেলে দিয়াশলাই দিয়ে আগুন ধরিয়ে দেয়। ফাহাদের পূর্ব পরিকল্পনা ও প্রত্যক্ষ প্ররোচণায় এসব করা হয় বলে জানা যায়।

আগুনে ভিকটিমের হাটু হতে গলা পর্যন্ত শরীরের অধিকাংশ পুড়ে দগ্ধ হয়। তারপর পাম্পের লোকজন ভিকটিমকে শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তার অবস্থা অশঙ্কাজনক।

ডিএমপি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়।

এ ঘটনায় ভিকটিমের বাবা শ্যামপুর থানায় একটি মামলা করেন। পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল