২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাবি ছাত্রীর পর্নোগ্রাফি মামলায় প্রকৌশলীর কারাদণ্ড

-

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রীর পর্নোগ্রাফি মামলায় এক প্রকৌশলীকে সাত বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসাথে এক লাখ টাকা জরিমানা এবং অনাদায়ে আরো দুই মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

বৃহস্পতিবার রাজশাহীর মুখ্য মহানগন হাকিম আদালতের বিচারক শাহ মোহাম্মাদ জাকির হাসান এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত পার্থ প্রতীম ঘোষ (৩০) নগরীর মতিহার থানার অক্ট্রয় মোড় এলাকার প্রবীর কুমারের ছেলে। তিনি ঢাকার আহসানুল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স বিভাগ থেকে পাস করে ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মোঃ মনিরুজ্জামান জানান, ২০১৫ সালে রাবির ওই ছাত্রীর সাথে পার্থ সম্পর্ক গড়ে তুলেন। এরপর তার নগ্ন ছবি ও ভিডিও ধারণ করেন। সেই ছবি দেখিয়ে তিনি মেয়েটির বাবার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। কিন্তু টাকা দিতে অস্বীকার করায় ওই ভিডিও ও ছবি ছড়িয়ে দেয়ার হুমকি দেন তিনি।

এ ঘটনায় ওই বছরের ২২ ডিসেম্বর নগরীর বোয়ালিয়া থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী ছাত্রী।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল