২৭ জানুয়ারি ২০২১
`

হত্যার হুমকি দেয়া মহসিন বললেন আমি সাকিবের অন্ধ ভক্ত : র‌্যাব

হত্যার হুমকি দেয়া মহসিন বললেন আমি সাকিবের অন্ধ ভক্ত : র‌্যাব - ছবি : সংগৃহীত

ফেসবুক লাইভে এসে ক্রিকেটার সাকিব আল হাসানকে হুমকি প্রদানকারী মহসিন তালুকদার একজন ক্রিকেট প্রেমী ও সাকিবের অন্ধ ভক্ত। ক্ষোভ থেকেই হত্যার হুমকি দিয়েছেন বলে র‍্যাবের কাছে স্বীকারোক্তি দিয়েছে আসামি।

মঙ্গলবার (১৭ নভেম্বর) র‍্যাব-৯ এর সদর দফতর সিলেটে মহসিনকে গ্রেফতারের বিষয়ে ব্রিফিংকালে র‍্যাবের অধিনায়ক লে. কর্নেল আবু মুসা মো. শরীফুল ইসলাম এসব কথা বলেন।

এর আগে সকাল ১৭ নভেম্বর সকাল ১১:১৫ মিনিটে মহসিন তালুকদারকে (৩৫) সুনামগঞ্জ থেকে গ্রেফতার করে র‍্যাব-৯।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি তার বিরুদ্ধে আনিত অভিযোগ স্বীকার করেছেন। মহসিন একজন ক্রিকেট প্রেমী এবং সাকিব আল হাসানের একজন অন্ধ ভক্ত। সম্প্রতি সাকিব-আল-হাসান দেশে ফেরার পর কলকাতায় গিয়ে কালীপূজা উদ্বোধন করার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে ক্ষুব্ধ হয়ে মহসিন এ কাণ্ড ঘটিয়েছেন।

তিনি আরো বলেন, কারো প্ররোচনায় নয়, নিজের ক্ষোভ থেকেই এমন কাণ্ড ঘটিয়েছেন মহসিন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনার পেছনে কারো ইন্ধন পায়নি র‍্যাব।

র‍্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুসা বলেন, এই ঘটনায় থানা পুলিশের পাশাপাশি র‍্যাব ৯ এর একাধিক দল আসামি গ্রেফতারের জন্য তৎপরতা শুরু করে। ‌এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার রুনসি গ্রামে ভায়রার বাসা থেকে আসামি মহসিন তালুকদারকে গ্রেফতার করা হয়।

এর আগে, সোমবার (১৬ নভেম্বর) রাতে সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুকদারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন জালালাবাদ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব মোর্শেদ।

উল্লেখ্য, রোববার (১৫ নভেম্বর) রাত ১২টা ৬ মিনিটে নিজের ফেসবুক লাইভে এসে দা হাতে নিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন মহসিন। পরে আবার লাইভে এসে নিজে দুঃখ প্রকাশ করে সাকিবের কালীপূজা উদ্বোধন করতে ভারতে যাওয়ার জন্য দুঃখ প্রকাশ করতে বলেন। এবং নিজের ভুল স্বীকার করেন।



আরো সংবাদ