২৪ জানুয়ারি ২০২১
`

সাংবাদিক কাজলের জামিন প্রশ্নে রুল

-

ডিজিটাল নিরাপত্তা আইনে আনা একটি মামলায় ফটো সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের জামিন প্রশ্নে রুল জারি করেছে হাইকোর্ট।

সোমবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মোঃ মোস্তাফিজুর রহমান হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেয়। কেন তাকে জামিন দেয়া হবে না, রুলে তা জানতে চাওয়া হয়েছে। আগামী দুই সপ্তাহের মধ্যে সংশ্লিষ্টদের এ রুলের জবাব দিতে বলা হয়। সেই সাথে মামলাটির তদন্তকারী কর্মকর্তাকে (আইও) মামলার নথিসহ আগামী ১২ নভেম্বর হাইকোর্টে হাজির হতে বলা হয়েছে।

আদালতে কাজলের পক্ষে শুনানি করেন আইনজীবী ব্যারিষ্টার জ্যোর্তিময় বড়–য়া। এর আগে নিম্ন আদালত এই মামলায় কাজলের জামিন নামঞ্জুর হয়।

সূত্র : বাসস



আরো সংবাদ


রাজনীতি থেকে ইসলামকে আলাদা করার সুযোগ নেই : হাসান সরকার মানিকগঞ্জ জেলা কারাগারে হাজতি’র মৃত্যু নোয়াখালীতে স্বতন্ত্র মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় নৌকা সমর্থকদের হামলা, আহত ১০ দেশবিরোধী অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে : ওবায়দুল কাদের রিয়াদের ওপর হামলা ব্যর্থ করার দাবি করেছে সৌদি আরব রংপুরে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন এমসি কলেজে গণধর্ষণ : মামলার সাক্ষ্য গ্রহণ পেছাল চিহ্নিত ছিনতাইকারীর পা ভেঙ্গে দু’চোখ নষ্ট করে দিল এলাকাবাসী কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গ, আরো দুই কর্মকর্তা প্রত্যাহার রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ভ্যাকসিন আগে নিলে অসুবিধা কোথায় : প্রশ্ন রিজভীর মাদরাসা শিক্ষার্থীদের আধুনিক শিক্ষা দিতে জমিয়তে উলামায়ে হিন্দের উন্মুক্ত স্কুল

সকল