২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ওয়াসার এমডি’র পুনঃনিয়োগ বিষয়ে রিট ‘উত্থাপিত হয়নি’ মর্মে খারিজ

-

ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) পদে ষষ্ঠ দফায় প্রকৌশলী তাকসিম এ খানের পুনঃনিয়োগের বৈধতা চ্যালেঞ্জ করে আনা রিট ‘উত্থাপিত হয়নি’ মর্মে খারিজ করে দিয়েছে হাইকোর্ট।

রোববার বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি মোঃ খায়রুল আলম সমন্বয়ে গঠিত একটি হাইকোর্ট ডিভিশন বেঞ্চ রিট আবেদনটি খারিজ করে দেন।

আদালতে রিটকারীর পক্ষে শুনানি করেন আইনজীবী ব্যারিষ্টার রুহুল কুদ্দুস কাজল, তানভীর আহমেদ ও আব্দুলল্লাহ আবু সাঈদ। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি এটর্নি জেনারেল নূর উস সাদিক।

গত ১৯ সেপ্টেম্বর ঢাকা ওয়াসা বোর্ড সভায় তাকসিম এ খানকে আরো তিন বছরের জন্য এমডি পদে নিয়োগের প্রস্তাব চূড়ান্ত করা হলে তা চ্যালেঞ্জ করে ২৪ সেপ্টেম্বর হাইকোর্টে রিট আবেদনটি করেন প্রকৌশলী খন্দকার মঞ্জুর মোরশেদ।

এ বিষয়ে শুনানি হওয়ার আগেই গত ১ অক্টোবর তাকসিমের পুনঃনিয়োগের প্রস্তাব অনুমোদন করে সরকার। এরপর ওই অনুমোদনের বৈধতা চ্যালেঞ্জ করে আরেকটি সম্পূরক আবেদন করেন রিট আবেদনকারী।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭

সকল