২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অস্ত্র মামলায় নিজেকে নির্দোষ দাবি সাহেদের

- সংগৃহীত

অস্ত্র আইনে দায়ের করা মামলায় রিজেন্ট গ্রুপ ও হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম নিজেকে সম্পূর্ণ নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রত্যাশা করেছেন। বুধবার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে আত্মপক্ষ সমর্থনে সাহেদ করিম এ দাবি করেন।

আদালত তার কাছে জানতে চায়, এ মামলায় আপনার বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ হয়েছে, আপনি কি সাফাই সাক্ষী দিবেন? উত্তরে সাহেদ করিম সাফাই সাক্ষী দিবেন না মর্মে আদালতে বলেন এবং নিজেকে সম্পূর্ণ নির্দোষ দাবি করে ন্যায় বিচার প্রত্যাশা করেন। আদালত তার জবাব পেয়ে ১৭ সেপ্টেম্বর যুক্তিতর্ক উপস্থাপনের জন্য পরবর্তী দিন ধার্য করেন।

আসামির পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট মো: মনিরুজ্জামানসহ বেশ কিছু আইনজীবী।

উল্লেখ্য, করোনায় নানা প্রতারণার অভিযোগ গত ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। পরে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হয়। পরদিন করোনা পরীক্ষার নামে ভুয়া রিপোর্টসহ বিভিন্ন প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় সাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

এরপর তাকে নিয়ে উত্তরায় অভিযানে যায় ডিবি পুলিশ। অভিযানে গিয়ে অস্ত্র উদ্ধার করা হয়। অস্ত্র উদ্ধারের ঘটনায় ডিবি পুলিশের পরিদর্শক এস এম গাফফারুল আলম তার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করেন। ৩০ জুলাই ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে আসামি সাহেদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক মো: শায়রুল।


আরো সংবাদ



premium cement