২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ডাকাতির মামলায় পুলিশসহ ৫ জনের ১০ বছরের কারাদণ্ড

ডাকাতির মামলায় পুলিশসহ ৫ জনের ১০ বছরের কারাদণ্ড - নয়া দিগন্ত

ডাকাতি মামলায় দোষী সাব্যস্ত করে পুলিশের এক এসআইসহ ৫ জনকে ১০ বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সোমবার ঢাকার বিশেষ জজ ৭ এর বিচারক শহিদুল ইসলাম এক জনার্কীর্ণ আদালতে এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, পুলিশের এসআই মোসাদ্দেক হোসেন খান, মনিরুল ইসলাম, সাজ্জাদ হোসেন, লুৎফর রহমান খান ও লিটন হাওলাদার। অভিযোগ প্রমাণিত না হওয়ায় জনৈক আলম খান ও স্যামুয়েল বৈদ্যকে খালাস প্রদান করেন আদালত।

উল্লেখ্য, ২০১১ সালের ১৪ ফেব্রুয়ারি জেকে সেলস অ্যান্ড কোম্পানির ম্যানেজার মাঈন উদ্দিন ১৮ লাখ টাকা বনানীর সাউথ ইস্ট ব্যাংকে জমা দেয়ার উদ্দেশে বের হন। সে সময় আসামিরা টাকাসহ মাঈনকে গাড়িতে তুলে নিয়ে ভাষানটেকের মাটিকাটা এলাকায় টাকা নিয়ে তাদের নামিয়ে দেয়। এ ঘটনায় খিলক্ষেত থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা করেন মাঈন উদ্দিন। মামলার পর আসামিদের কাছ থেকে ১২ লাখ টাকা ও মাইক্রোবাসটি জব্দ করে পুলিশ।

একই বছর ৩০ মে ৭ জনকে আসামি করে আদালতে চার্জশীট দেয় পুলিশ। এ মামলায় ১৬ জন সাক্ষ্য প্রদান করেন। যুক্তিতর্ক শুনানী শেষে সোমবার ৫ জনকে দোষী সাব্যস্ত করে ১০ বছর করে কারাদণ্ড প্রদান করেন।


আরো সংবাদ



premium cement
শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া

সকল