২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ডাকাতির মামলায় পুলিশসহ ৫ জনের ১০ বছরের কারাদণ্ড

ডাকাতির মামলায় পুলিশসহ ৫ জনের ১০ বছরের কারাদণ্ড - নয়া দিগন্ত

ডাকাতি মামলায় দোষী সাব্যস্ত করে পুলিশের এক এসআইসহ ৫ জনকে ১০ বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সোমবার ঢাকার বিশেষ জজ ৭ এর বিচারক শহিদুল ইসলাম এক জনার্কীর্ণ আদালতে এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, পুলিশের এসআই মোসাদ্দেক হোসেন খান, মনিরুল ইসলাম, সাজ্জাদ হোসেন, লুৎফর রহমান খান ও লিটন হাওলাদার। অভিযোগ প্রমাণিত না হওয়ায় জনৈক আলম খান ও স্যামুয়েল বৈদ্যকে খালাস প্রদান করেন আদালত।

উল্লেখ্য, ২০১১ সালের ১৪ ফেব্রুয়ারি জেকে সেলস অ্যান্ড কোম্পানির ম্যানেজার মাঈন উদ্দিন ১৮ লাখ টাকা বনানীর সাউথ ইস্ট ব্যাংকে জমা দেয়ার উদ্দেশে বের হন। সে সময় আসামিরা টাকাসহ মাঈনকে গাড়িতে তুলে নিয়ে ভাষানটেকের মাটিকাটা এলাকায় টাকা নিয়ে তাদের নামিয়ে দেয়। এ ঘটনায় খিলক্ষেত থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা করেন মাঈন উদ্দিন। মামলার পর আসামিদের কাছ থেকে ১২ লাখ টাকা ও মাইক্রোবাসটি জব্দ করে পুলিশ।

একই বছর ৩০ মে ৭ জনকে আসামি করে আদালতে চার্জশীট দেয় পুলিশ। এ মামলায় ১৬ জন সাক্ষ্য প্রদান করেন। যুক্তিতর্ক শুনানী শেষে সোমবার ৫ জনকে দোষী সাব্যস্ত করে ১০ বছর করে কারাদণ্ড প্রদান করেন।


আরো সংবাদ



premium cement
সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি

সকল