১৯ অক্টোবর ২০২০

অস্ত্র মামলায় সাহেদের বিরুদ্ধে আরো চারজনের সাক্ষ্যগ্রহণ

অস্ত্র মামলায় সাহেদের বিরুদ্ধে আরো চারজনের সাক্ষ্যগ্রহণ - সংগৃহীত

রিজেন্ট গ্রুপ ও হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে অস্ত্র মামলায় আরো চারজনের সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়েছে। সোমবার ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েস এর আদালতে তার বিরুদ্ধে এ পর্যন্ত নয়জনের সাক্ষগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এর আগে ১৩ সেপ্টেম্বর তার বিরুদ্ধে ৫ জন আদালতে সাক্ষ্য দেয়।

যারা সাক্ষী দিয়েছেন, পুলিশ পরিদর্শক তপন চন্দ্র শাহ, এএসআই রবিউল ইসলাম, জাহাঙ্গীর আলম ও হাসান মাহমুদ।

উল্লেখ্য, করোনায় নানা প্রতারণার অভিযোগ গত ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। পরে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হয়। পরদিন করোনা পরীক্ষার নামে ভুয়া রিপোর্টসহ বিভিন্ন প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় সাহেদের ১০ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন আদালত। এরপর তাকে নিয়ে উত্তরায় অভিযানে যায় ডিবি পুলিশ। অভিযানে গিয়ে অস্ত্র উদ্ধার করা হয়। অস্ত্র উদ্ধারের ঘটনায় ডিবি পুলিশের পরিদর্শক এস এম গাফফারুল আলম তার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করেন। ৩০ জুলাই ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে আসামি সাহেদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক মো. শায়রুল।


আরো সংবাদ

কুলাউড়ায় অভিযুক্তের বাড়ির সামনে ১০ ঘণ্টা অনশন প্রতারিতের করোনার দ্বিতীয় দফা বিস্তার রোধে মাস্ক ব্যহার করুন : প্রধানমন্ত্রী অবশেষে বসনিয়ার জঙ্গলে আটকে পড়া বাংলাদেশীদের জন্য সহায়তা ছেলের দেয়া আগুনে সৎ মায়ের মৃত্যু প্রেমিকাকে ধর্ষণ করে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো ছাত্রলীগ নেতা ফেনীর প্রকৌশলী বাবু হত্যাকাণ্ড, ফের রিমান্ডে কেয়ারটেকার শাহীন দামুড়হুদা সীমান্তে দেড় কোটি টাকার সোনা আটক শিবগ‌ঞ্জে ট্রাকচাপায় একজন নিহত ছাত্রলীগের হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ ইরানের কাছে অস্ত্র বিক্রি করলেই নিষেধাজ্ঞা : পম্পেও খাগড়াছড়িতে বিএনপি বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধা

সকল