২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাহেদ-মাসুদকে ৪০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন

রিজেন্ট হাসপাতালের মালিক মোঃ সাহেদ ও এমডি মাসুদ পারভেজ - ছবি : সংগৃহীত

রিজেন্ট হাসপাতালের মালিক মোঃ সাহেদ ও এমডি মাসুদ পারভেজের বিরুদ্ধে চার মামলায় ৪০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে রোববার সকাল সাড়ে ৯টার দিকে সাহেদকে হাজির করা হয়। এরপর তার বিরুদ্ধে পৃথক চার মামলায় ১০ দিন করে ৪০ দিনের রিমান্ড আবেদন করা হয়।

এর আগে গত ১৬ জুলাই করোনা টেস্ট জালিয়াতি ও প্রতারণার মামলায় সাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম উদ্দিন ওই রিমান্ড মঞ্জুর করেন।

একই মামলায় রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজের ১০ দিন ও জনসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীর সাত দিন রিমান্ড মঞ্জুর করা হয়েছিল।

১৫ জুলাই ভোরে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি অবৈধ পিস্তল ও গুলি ভর্তি ম্যাগজিন উদ্ধার করা হয়। পরে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় নিয়ে আসে র‍্যাব সদস্যরা। সেদিন বিকেলে তাকে গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়। এরপর বিকেল সোয়া ৫টার দিকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় আইনশৃঙ্খলা বাহিনী। সেখানে তার স্বাস্থ্য পরীক্ষা করানো হয়। পরীক্ষা শেষে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। চিকিৎসা শেষে আবার ডিবিতে নিয়ে যাওয়া হয়। পরে ডিবি পুলিশ তাকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে নেয়। এরই মধ্যে সাহেদের মামলা তদন্তের দায়িত্ব পায় র‍্যাব। ডিবি পুলিশ গত ২৩ জুলাই সাহেদকে র‍্যাবের কাছে হস্তান্তর করে।

অন্যদিকে আলোচিত রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজকে গত ১৪ জুলাই গাজীপুরের কাপাসিয়া থেকে গ্রেফতার করে র‍্যাব।

ওই দিন র‍্যাবের আইন ও গণমাধ্যাম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, সাহেদের অন্যতম সহযোগী মাসুদ।


আরো সংবাদ



premium cement