২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জেকেজির প্রতারণার অভিযোগপত্র প্রস্তুত : ডিবি

জেকেজির প্রতারণার অভিযোগপত্র প্রস্তুত : ডিবি - ছবি : সংগৃহীত

জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান হিসেবে নয়, আহ্বায়ক হিসেবে ডা. সাবরিনার সম্পৃক্ততা পেয়েছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। সংস্থাটি বলছে, জেকেজির করোনার রিপোর্ট নিয়ে প্রতারণার মামলার অভিযোগপত্র প্রস্তুত করা হয়েছে। শিগগিরই আদালতে দাখিল করা হবে।

বুধবার দুপুরে রাজধানীর ডিএমপির মিডিয়া সেন্টার আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিবির অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন।

ডিবি কর্মকর্তা বলেন, ‘চেয়ারম্যান হিসেবে আমরা ডা. সাবরিনার কোনো ডকুমেন্ট পাইনি। তবে আহ্বায়ক হিসেবে তার সম্পৃক্ত থাকার কাগজ পাওয়া গেছে। আশা করছি, এ মামলায় আমরা দ্রুতই চার্জশিট দিতে পারব।’

এদিকে ডিবির যে বিভাগ জেকেজির মামলার তদন্ত করছে সেই বিভাগের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেছেন, ‘আগামী সপ্তাহের ভেতরে এই মামলার অভিযোগপত্র আদালতে জমা দেয়া হবে।’

গত ২৩ জুন জেকেজির বিরুদ্ধে ‘করোনার নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা না করে ইচ্ছেমতো রিপোর্ট দেয়ার’ অভিযোগে তেজগাঁও থানা পুলিশ অভিযান পরিচালনা করে। অভিযানের সময় প্রতিষ্ঠানটির সিইও আরিফুল চৌধুরীসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়।

পরে ১২ জুলাই নিজ কর্মস্থল জাতীয় হৃদরোগ ইনস্টিউট থেকে জ্ঞিজ্ঞাসাবাদের জন্য ডা. সাবরিনাকে তেজগাঁও বিভাগীয় উপকমিশনার (ডিসি) কার্যালয়ে নেয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেপ্তার দেখানো হয়। এখন ডা.সাবরিনা আরিফ ও তার স্বামী অরিফুল চৌধুরীকে কারাগারে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement