২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাজধানীতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ কসাই রাজীব নিহত

-

রাজধানীর খিলগাঁও এলাকায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সাথে বন্দুকযুদ্ধে রাজীব ওরফে কসাই রাজীব (৩২) নিহত হয়েছেন। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্রসহ বিভিন্ন ধরনের ২৫টি মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন।

ডিএমপির খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মানিক মিয়া বাসসকে বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে রাজধানীর খিলগাঁও থানার পশ্চিম নাগদারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এদিকে, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগের খিলগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ শাহিদুর রহমান আজ গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশের একটি দল সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের ধরতে সোমবার রাতে খিলগাঁও থানার পশ্চিম নাগদারপাড় মীম মেটাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের সামনের ফাঁকা জায়গায় বিশেষ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৫ থেকে ৬ জনের সন্ত্রাসী দল পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যেতে বাধ্য হয়। পরে ঘটনাস্থলে অজ্ঞাত এক সন্ত্রাসীকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। আহত সন্ত্রাসীকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার হেফাজত হতে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৫শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় গোয়েন্দা খিলগাঁও জোনাল টিমের এএসআই মোঃ শাহ আলম মন্ডল ও এএসআই মো. আতিকুর রহমান আহত হয়েছেন। তাদেরকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

সোমবার ডিএমপি’র এক সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, নিহত রাজীব ওরফে কসাই রাজীব রামপুরা ও খিলগাঁও এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী ছিলেন। তার বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানায় ২৫ টিরও অধিক মাদক ও অস্ত্র আইনের মামলা রয়েছে। এ ব্যাপারে খিলগাঁও থানায় পৃথক মামলা করা হয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল