০৪ আগস্ট ২০২০

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যানসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা

রিজেন্ট হাসপাতাল - ছবি : সংগৃহীত
24tkt

রাজধানীর উত্তরায় বেসরকারী রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। করোনা টেস্ট ছাড়াই রোগীদের জাল রিপোর্ট প্রদান, রোগীদের সাথে প্রতারণা ও জাল-জালিয়াতি করে কোটি কোটি টাকা-আত্মসাৎ এবং বিভিন্ন অপরাধের অভিযোগে এ মামলা করা হয়।

আসামিদের মধ্যে এমডি মাসুদ পারভেজসহ আটজনকে গত সোমবার রাতে গ্রেফতার করেছে এলিট ফোর্স র‌্যাব। তাদের মঙ্গলবার রাতে জিঞ্জাসাবাদ শেষে উত্তরা পশ্চিম থানায় সোপর্দ করা হয়েছে।

হাসপাতালের চেয়ারম্যান শাহেদসহ নয়জন এখনও পলাতক রয়েছেন। তাদের গ্রেফতার করতে র‌্যাব, পুলিশ ও আইনশৃংখলা বাহিনীর অভিযান চলছে।

বুধবার ডিএমপির উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) তপন চন্দ্র সাহা বাসসকে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, মঙ্গলবার দিবাগত রাতে র‌্যাব বাদি হয়ে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করে। আজ বুধবার ওই মামলায় আটক আটজন আসামিকে জিঞ্জাসাবাদ শেষে সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে।

তিনি জানান, করোনা টেস্ট না করে রোগীদের জাল রিপোর্ট প্রদানসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে র‌্যাব এ মামলা করে। মামলার আসামিরা হলেন হাসপাতালের অ্যাডমিন আহসান হাবীব (৪৫), এক্সরে টেকনিশিয়ান হাসান (৪৯), মেডিক্যাল টেকনোলজিস্ট হাকিম আলী (২৫), রিসিপশনিস্ট কামরুল ইসলাম (৩৫), রিজেন্ট গ্রুপের প্রজেক্ট অ্যাডমিন রাকিবুল ইসলাম (৩৯), রিজেন্ট গ্রুপের এইচআর অ্যাডমিন অমিত অনিক (৩৩), গাড়ি চালক আব্দুস সালাম (২৫), এক্সিকিউটিভ অফিসার আব্দুর রশীদ খান জুয়েল (২৮), চেয়ারম্যান মো. শাহেদ (৪৩), ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজ (৪০), কর্মচারী তরিকুল ইসলাম (৩৩), স্টাফ আব্দুর রশিদ খান (২৯), স্টাফ শিমুল পারভেজ (২৫), কর্মচারী দীপায়ন বসু (৩২) এবং মাহবুব (৩৮)। অপর দু’জনের নাম জানা যায়নি।

আজ র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) সুজয় সরকার মামলার বিষয়টি নিশ্চিত করে বাসসকে জানান, রিজেন্ট হাসপাতালের ঘটনায় র‌্যাব বাদি হয়ে মঙ্গলবার রাতে উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করেছে। ওই মামলায় ১৭ জনকে আসামি করা হয়েছে। এর মধ্যে আটজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের থানায় সোপর্দ করা হয়েছে।

উদ্বারকৃত গাড়িটি মামলায় জব্দকৃত আলামত হিসেবে উল্লেখ করা হয়েছে। মামলার বাকি আসামিদেরকে গ্রেফতারের জন্য র‌্যাবের অভিযান অব্যাহত আছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (১৪২০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১০৯৪৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৭৮৮৭)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৫২১)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৫৮৪৫)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৪৭৪)চামড়ার দাম বিপর্যয়ের নেপথ্যে (৪৭৯৯)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৪৭০২)‘অন্যায় সমর্থন না করায় আমাকে দুইবার মৃত্যুদণ্ড দিয়েছিল জয়নাল হাজারী’ (৪২৪৬)বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন (৪০৮৬)