১৩ জুলাই ২০২০

কালের কণ্ঠের সম্পাদককে তারেক রহমানের লিগ্যাল নোটিশ

কালের কণ্ঠের সম্পাদককে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন তারেক রহমান - ফাইল ছবি

দৈনিক কালের কণ্ঠ পত্রিকার অনলাইন ভার্সনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও হাওয়া ভবনকে জড়িয়ে স্বাস্থ্যখাতে দুর্নীতি শীর্ষক সংবাদ প্রকাশ করায় পত্রিকাটির সম্পাদক বরাবর লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার তারেক রহমানের পক্ষে বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল ডাকযোগে এ নোটিশ পাঠান।

নোটিশে বলা হয়েছে, গত ২৩ জুন দৈনিক কালের কণ্ঠের অনলাইন ভার্সনে জনৈক ব্যক্তির রেফারেন্সে তারেক রহমান ও হাওয়া ভবনকে জড়িয়ে স্বাস্থ্যখাতে দুর্নীতি শীর্ষক একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। এতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মানহানি হয়েছে এবং তার সুনাম ক্ষুণ্ণ হয়েছে।

নোটিশে আগামী ১০ দিনের মধ্যে পত্রিকাটিতে তারেক রহমান সম্পর্কে যা ছাপানো হয়েছে তা প্রমাণ করতে বলা হয়েছে। প্রমাণ করতে ব্যর্থ হলে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করে পত্রিকাটিতে আরেকটি প্রতিবেদন প্রকাশ করতে বলা হয়েছে।

অন্যথায় বিবাদীর বিরুদ্ধে সিভিল ও ফৌজদারি মামলা করা হবে বলে নোটিশে উল্লেখ করা হয়েছে।


আরো সংবাদ

ডা. সাবরিনাকে নিয়েও অনুসন্ধান করবে দুদক মরহুম রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করায় কাকরাইলে লাজ ফার্মাকে ২৯ লাখ জরিমানা সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করোনা সংক্রমণ বাড়ায় শ্রীলঙ্কায় ফের স্কুল বন্ধের নির্দেশ উন্মুক্ত স্থানে বর্জ্য না ফেলতে ডিএসসিসি মেয়রের আহ্বান ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! কিশোরগঞ্জে করোনা ও উপসর্গে ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু আনোয়ারায় হাতকড়াসহ যুবকের লাশ উদ্ধার জামায়াত কর্মী হাবিবুর রহমানের ইন্তেকালে আমিরের শোক রিজেন্ট-জেকেজি কেলেঙ্কারি বিশ্বে বাংলাদেশকে কলঙ্কিত করেছে : মানববন্ধনে বক্তারা

সকল