২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কালের কণ্ঠের সম্পাদককে তারেক রহমানের লিগ্যাল নোটিশ

কালের কণ্ঠের সম্পাদককে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন তারেক রহমান - ফাইল ছবি

দৈনিক কালের কণ্ঠ পত্রিকার অনলাইন ভার্সনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও হাওয়া ভবনকে জড়িয়ে স্বাস্থ্যখাতে দুর্নীতি শীর্ষক সংবাদ প্রকাশ করায় পত্রিকাটির সম্পাদক বরাবর লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার তারেক রহমানের পক্ষে বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল ডাকযোগে এ নোটিশ পাঠান।

নোটিশে বলা হয়েছে, গত ২৩ জুন দৈনিক কালের কণ্ঠের অনলাইন ভার্সনে জনৈক ব্যক্তির রেফারেন্সে তারেক রহমান ও হাওয়া ভবনকে জড়িয়ে স্বাস্থ্যখাতে দুর্নীতি শীর্ষক একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। এতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মানহানি হয়েছে এবং তার সুনাম ক্ষুণ্ণ হয়েছে।

নোটিশে আগামী ১০ দিনের মধ্যে পত্রিকাটিতে তারেক রহমান সম্পর্কে যা ছাপানো হয়েছে তা প্রমাণ করতে বলা হয়েছে। প্রমাণ করতে ব্যর্থ হলে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করে পত্রিকাটিতে আরেকটি প্রতিবেদন প্রকাশ করতে বলা হয়েছে।

অন্যথায় বিবাদীর বিরুদ্ধে সিভিল ও ফৌজদারি মামলা করা হবে বলে নোটিশে উল্লেখ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল