১২ আগস্ট ২০২০

সাংবাদিক শফিকুল ২ দিনের রিমান্ডে

সাংবাদিক শফিকুল ২ দিনের রিমান্ডে - ছবি : সংগৃহীত
24tkt

আওয়ামী লীগের বিভিন্ন ব্যক্তি ও মন্ত্রীদের বিরুদ্ধে মানহানিকর বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক শফিকুল ইসলাম (কাজল) দুই দিন রিমান্ডে নেয়ার আদেশ দিয়েছেন আদালত। রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী এ আদেশ দেন।

ঢাকার কেন্দ্রীয় কারাগার থেকে ভার্চ্যুয়াল আদালতে আসামী শফিকুল ইসলামকে হাজির দেখানো হয়।

শফিকুল ইসলামকে ১০ দিন রিমান্ডে নেয়ার আবেদন করা হয়। হাজারীবাগ থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক আশ্রফ আলী এই বিষয়টি নিশ্চিত করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আওয়ামী লীগের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি, স্বরাষ্ট্রমন্ত্রীসহ বিভিন্ন মন্ত্রীর বিরুদ্ধে মানহানিকর মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে ১০ মার্চ হাজারীবাগ থানায় এ মামলা করা হয়। মামলাটি করেন আওয়ামী লীগের একজন সদস্য ইয়াসমিন আরা বেলি।

উল্লেখ্য, নিখোঁজের ৫৩ দিন পর গত ২ মে গভীর রাতে যশোরের বেনাপোলের সাদীপুর সীমান্তের একটি মাঠ থেকে ফটোসাংবাদিক শফিকুল ইসলাম কাজলকে উদ্ধার করা হয়। পরের দিন অনুপ্রবেশের অভিযোগে বিজিবির দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে যশোরের আদালতে হাজির করা হয়। আদালত তাকে কারাগারেও পাঠানোর আদেশ দেন। বর্তমানে তিনি ঢাকার কেন্দ্রীয় কারাগারে আটক আছেন।


আরো সংবাদ