১২ জুলাই ২০২০

দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ন্যাশনাল লইয়ার্স কাউন্সিলের

-

ঈদুল ফিতর উপলক্ষে দেশের সকল বিচারপতি,বিচারক, আইনজীবী ও দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে সর্বোচ্চ আদালতের আইনজীবীদের সংগঠন ন্যাশনাল লইয়ার্স কাউন্সিল(এনএলসির) চেয়ারম্যান এডভোকেট এস.এম.জুলফিকার আলী জুনু । আজ গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় এনএলসির চেয়ারম্যান বলেন, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপনে সকলের প্রতি আহ্বান জানান।

শুভেচ্ছা বার্তায় এনএলসির পক্ষে দেশের সকল বিচারপতি,বিচারক,আইনজীবী ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে এনএলসির চেয়ারম্যান বলেন, বিশ্ববাসীর সুস্বাস্থ্য, শান্তি, ও স্বাভাবিক জীবনে আল্লাহ যেন সকল মানুষকে ফিরিয়ে আনেন এই কামনা করেন। তিনি আর ও বলেন, পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

এবার পবিত্র ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত, যখন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনাভাইরাসে আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এমনই সময় পবিত্র ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপন করতে হবে। পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর। সকলকে আল্লাহ যেন এই ভয়াবহ করোনার মরন থাবা থেকে রক্ষা করে এই প্রত্যাশাই ঈদ মোবারক।


আরো সংবাদ

সকল