২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

করোনায় জীবন দিলেন আরো এক পুলিশযোদ্ধা

করোনায় জীবন দিলেন আরো এক পুলিশযোদ্ধা - ছবি : সংগৃহীত

বর্তমান করোনাকালে জনগণকে সেবা ও সুরক্ষা দিতে গিয়ে করোনাক্রান্ত হয়ে প্রাণ দিলেন করোনাযোদ্ধা আরো এক পুলিশ সদস্য। করোনা প্রতিরোধের এ ফ্রন্ট ফাইটার হলেন পুলিশ ইন্সপেক্টর (নিরস্ত্র) রাজু আহম্মেদ। তিনি ডিএমপির কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটে কর্মরত ছিলেন।

করোনাভাইরাসে সংক্রমিত (কোভিড-১৯) হয়ে তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। রোববার সকাল ১০টা ৪০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জনাব রাজু আহম্মেদের গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। তার স্ত্রী, এক ছেলে, এক মেয়ে রয়েছে।

এ পুলিশ কর্মকর্তার মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

মরহুমের লাশ পুলিশের উদ্যেগে তার গ্রামের বাড়ি চাঁদপুরে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।

উল্লেখ্য, এ পর্যন্ত বাংলাদেশ পুলিশের ১৩ জন বীর সদস্য করোনাযুদ্ধে জীবন বিলিয়ে দিয়েছেন।


আরো সংবাদ



premium cement
শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া

সকল