২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সাবেক নৌ কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন যুক্তরাষ্ট্রে

সাবেক নৌ কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন যুক্তরাষ্ট্রে - ছবি : সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নড়াইলের লোহাগড়া উপজেলার ধলইতলা গ্রামের সন্তান নৌবাহিনীর সাবেক কর্মকর্তা (৮৫) মারা গেছেন। সোমবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় যুক্তরাষ্ট্রের নিউ নিউইয়ার্কের জ্যামাইকা হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি আমেরিকার ব্রুকনাই শহরে সপরিবারে বসবাস করতেন। বিষয়টি নিশ্চিত করেছেন নৌ কর্মকর্তার শ্যালক সিনিয়র সাংবাদিক লোহাগড়ার পুরাতন মসজিদপাড়ার এ কে এম আকরামুজ্জামান মিলু।

তিনি বলেন, নৌ কর্মকর্তা গত এক সপ্তাহ ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন এবং তিন দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। তিনি বাংলাদেশ নৌবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা (লেফট্যানেন্ট) ছিলেন।

গত দুই বছর আগে তিনি নিউইয়র্কে পরিবারের কাছে চলে যান। তার স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ আত্মীয়-স্বজন রয়েছে। পরিবারের সবাই আমেরিকায় বসবাস করছেন।

পরিবারের আর কেউ করোনাভাইরাসে আক্রান্ত কিনা? এ প্রশ্নের জবাবে আকরামুজ্জামান মিলু বলেন, বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে ওই পরিবারের সবাই আতঙ্কের মধ্যে আছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, নৌ কর্মকর্তার স্ত্রী (৭৫) গৃহিনী। বড় ছেলে আমেরিকার টেক্সাসে ২২ বছর ধরে ডাক্তারি করছেন। তিনি মেডিসিন বিষয়ে উচ্চতর প্রশিক্ষণপ্রাপ্ত। মেঝো ছেলে নিউইয়র্ক সিটির পুলিশ অফিসার। ছোট ছেলে ব্যবসা করেন এবং মেয়ে স্বামী সন্তান নিয়ে আমেরিকাতেই আছেন। পাশাপশি ব্যবসা করেন।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল