২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চিকিৎসকদের মধ্যে এনডিএফ’র মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

চিকিৎসকদের মধ্যে এনডিএফ’র মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ - সংগৃহীত

ন্যাশনাল ডক্টরস ফোরামের (এনডিএফ) উদ্যোগে চিকিৎসকদের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার এবং ফেস মাস্ক সরবরাহ করা হয়েছে। রোববার ও সোমবার এই দুই দিনে এনডিএফ এ পর্যন্ত পাঁচ শতাধিক চিকিৎসকের কাছে এসব পণ্য বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

বাজার থেকে হ্যান্ড স্যানিটাইজারের রাসায়নিক কিনে নিজেরাই বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে এসব হ্যান্ড স্যানিটাইজার তৈরি করা হচ্ছে বলে জানান সংগঠনটি কর্মসূচির তত্বাবধায়ক ডা. একেএম ওয়ালী উল্লাহ।

তিনি জানান, আগামী দিনে আরো কয়েক হাজার চিকিৎসকদের মধ্যে এসব অত্যাবশ্যকীয় পণ্য বিতরণ করার পরিকল্পনা নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল