২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জবাব দাখিলের জন্য সময় চাইলেন শাজাহান খান

শাজাহান খান - ফাইল ছবি

১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মানহানির মামলায় সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান জবাব দাখিলের জন্য সময় চেয়ে আবেদন করেন।

রোববার ঢাকার যুগ্ম জেলা জজ-১ এর বিচারক উৎপল ভট্টাচার্য্যরে আদালতে শাজাহান খানের পক্ষে তার স্বাক্ষরিত ওকালতনামাসহ তার আইনজীবী আদালতে হাজির হয়ে জবাবের জন্য সময় চেয়ে আবেদন করেন। আদালত শুনানি শেষে সময় আবেদন মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৮ ডিসেম্বর ২০১৯ পরিবহন শ্রমিক নেতা শাজাহান খান নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক অনুষ্ঠানে বলেন, ‘ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান, কী উদ্দেশ্যে পান, সেখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন, পুত্রবধূর নামে নেন সেই হিসাবটা আমি জনসম্মুখে তুলে ধরব।’ যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।

শাহজাহান খানের এই বক্তব্যকে মিথ্যাচার দাবি করে তা প্রত্যাহারের জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছিলেন ইলিয়াস কাঞ্চন। কিন্তু শাজাহান খান তার এ বক্তব্য প্রত্যাহার এবং ক্ষমা প্রার্থনা করেননি।

শাজাহান খান ক্ষমা না চাওয়ায় বা তার বক্তব্যের সপক্ষে প্রমাণ পেশ করতে না পারায় গত ১২ মানহানির অভিযোগে নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

আদালত মামলাটি গ্রহণ করে শাহজাহান খানকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারির নির্দেশ দেন। সেমতে রোববার শাহজাহান খানের স্বাক্ষরিত ওকালতনামাসহ তার আইনজীবী মো: আব্দুর রহমান হাওলাদার জবাব দাখিলের জন্য সময় চেয়ে আবেদন করেন।


আরো সংবাদ



premium cement
টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ

সকল