২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ট্রাক দুর্ঘটনা : পা কেটে বের করা হলো লাশ

-

কলাপাড়া পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের রডবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন তার সহকারী। বুধবার সকালে পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমতলীর সিকদার বাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চালকের নাম সোহেল মোড়ল। তিনি যশোরের কোতোয়ালী থানার চাচরা মালঞ্চ গ্রামের আলী হোসেনের ছেলে।

আহত সহকারী বাদশা মিয়াকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, কলাপাড়া পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের রড নিয়ে চট্টগ্রাম থেকে একটি ট্রাক (যশোর-ট-১১-২২১২) পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে যাচ্ছিল। বুধবার সকালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি চাম্বল গাছের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুড়চে যায়। চালক সোহেল মোড়ল ইঞ্জিন কেবিনে আটকা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। চালকের সহকারি বাদশা মিয়া গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর লোকজন ঘটনাস্থলে গিয়ে নিহত চালক সোহেল মোড়লের পা কেটে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। পরিবারের লোকজন এলে লাশ তাদের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা

সকল