২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মেয়ের বাড়ি যাওয়া হলো না বাবার

-

মেয়ের বাড়িতে যাওয়ার পথে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ হারালেন এক বাবা। মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় এই দুর্ঘটনার শিকার হন তারা বিশ্বাস (৫০)। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার কুলাউড়া-জুড়ী-বড়লেখা আঞ্চলিক সড়কের নূরপুর গেইট নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তারা বিশ্বাস কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের ছকাপন এলাকার বাসিন্দা।

কুলাউড়া থানার এসআই আব্দুর রহিম জানান, সন্ধ্যায় শহর থেকে বাজার করে সিএনজিযোগে মেয়ের বাড়িতে যাচ্ছিলেন তারা বিশ্বাস। পথিমধ্যে নূরপুর গেইট নামক স্থানে সিএনজি থেকে নেমে রাস্তা দিয়ে যাচ্ছিলেন তিনি। এ সময় দ্রুতগামী একটি মোটরসাইকেলের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে সিএনজিচালক তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, পুলিশ মোটরসাইকেলটিকে শনাক্তের চেষ্টা করছে। লাশের ময়নাতদন্তের পরে এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি

সকল