১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

শামীম-খালেদের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

শামীম-খালেদের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ - ছবি: সংগৃহীত

যুবলীগ নেতা এম এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীম ও যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে মাদক মামলার চার্জশিট গ্রহণ করেছেন আদালত। সোমবার ঢাকা মহানগর দায়রা জজ এম ইমরুল কায়েশ আসামিদের উপস্থিতিতে চার্জশিট গ্রহণ করেন।

বিচার ও নিষ্পত্তির জন্য ২৩ মার্চ চার্জ শুনানির তারিখ ধার্য করে জি কে শামীমের মামলাটি ৮ম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন। আর খালেদ মাহমুদ ভূঁইয়ার মামলাটি ২৬ ফেব্রুয়ারি চার্জ শুনানির তারিখ ধার্য করে ঢাকার ৩য় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

উল্লেখ্য, গত বছর র্যাব ১৮ সেপ্টেম্বর রাতে গুলশানের বাসা থেকে খালেদ মাহমুদকে এবং ২০ সেপ্টেম্বর গুলশানের নিকেতনে নিজ কার্যালয় থেকে জি কে শামীমকে ৭ দেহরক্ষীসহ আটক করেন। মাদক মামলা ও দুদক তাদের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা দায়ের করে। বর্তমানে তারা কারাগারে আটক আছে। গত ২৩ নভেম্বর জি কে শামীমের বিরুদ্ধে এবং ১৭ নভেম্বর খালেদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে র্যাব।


আরো সংবাদ



premium cement
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি সম্ভাবনা সত্ত্বেও সামুদ্রিক সম্পদ আহরণে ঘাটতির কথা বললেন প্রধানমন্ত্রী লাল গালিচা, ডুবুরি আর একলা সন্ন্যাসী রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট

সকল