০৪ এপ্রিল ২০২০

শিশু ছেলের ঝগড়ায় প্রাণ হারালেন বাবা

নিহত আরিফুল ইসলাম হীরা - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গৌরীপুরে খেলাকে কেন্দ্র করে শিশু ছেলের সাথে প্রতিবেশীর ঝগড়ার জেরে সংঘর্ষে নিহত হয়েছেন বাবা। নিহত আরিফুল ইসলাম হীরা (৩৫) গৌরীপুর পৌরসভার পশ্চিম দাপুনিয়া এলাকার মৃত আবু তালেবের ছেলে। আজ রোববার ভোর ৪টার দিকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হীরার ছোট ভাই আশিকুল ইসলাম মানিক জানান, গত রোববার (১২ জানুয়ারি) তার বড় ভাইয়ের ছেলে জিহানকে (৮) প্রতিবেশী লাল মিয়ার (৪০) ছেলে পিয়েল (১৩) খেলার সময় মারধর করে। এ নিয়ে ওই দিন সন্ধ্যায় লাল মিয়ার সাথে হীরার তুমুল বাকবিতণ্ডা হয়। পরে রাত ১১টার দিকে বাড়ি ফেরার পথে লাল মিয়ার নেতৃত্বে ছয়জন রামদা দিয়ে হীরার উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে মারাত্মক জখম করে। এসময় তিনি নিজেও আহত হন।

তিনি আরো বলেন, আহত হীরা ও তাকে ওইদিন রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এসময় হীরার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখান থেকে তাকে একটি প্রাইভেট হাসপাতালে আইসিওতে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৪টার দিকে হীরা মারা যান।

স্থানীয় লোকজন জানান, ঘটনার পর থেকে হামলাকারী প্রতিপক্ষের লোকজন পলাতক রয়েছেন।

এদিকে ঘটনার খবর পেয়ে সকাল সাড়ে ১০টায় হীরার বাড়িতে ছুটে যান গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন। এসময় তিনি সাংবাদিকদের বলেন, ১২ জানুয়ারি সংঘর্ষের খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করেছিলেন। এরপর থানায় কেউ এ ঘটনায় অভিযোগ দায়ের করেননি।

তিনি আরো বলেন, এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরো সংবাদ

আত্মহত্যার আগে মায়ের কাছে স্কুলছাত্রীর আবেগঘন চিঠি (১৩৫৩০)সিসিকের খাদ্য ফান্ডে খালেদা জিয়ার অনুদান (১২৬০৬)করোনা নিয়ে উদ্বিগ্ন খালেদা জিয়া, শারীরিক অবস্থা স্থিতিশীল (৯৩১৫)ভারতে তাবলিগিদের 'মানবতার শত্রু ' অভিহিত করে জাতীয় নিরাপত্তা আইন প্রয়োগ (৮৪৯০)করোনায় নিশ্চিহ্ন হয়ে গেল ইতালির একটি পরিবার (৭৮৬৪)করোনার মধ্যেও ইরান-যুক্তরাষ্ট্র আরেক যুদ্ধ (৭১৪০)করোনায় আটকে গেছে সাড়ে চার লাখ শিক্ষকের বেতন (৬৯৩১)ইসরাইলে গোঁড়া ইহুদির শহরে সবচেয়ে বেশি করোনার সংক্রমণ (৬৮৯০)ঢাকায় টিভি সাংবাদিক আক্রান্ত, একই চ্যানেলের ৪৭ জন কোয়ারান্টাইনে (৬৭৬১)করোনাভাইরাস ভয় : ইতালিতে প্রেমিকাকে হত্যা করল প্রেমিক (৬২৯৬)