২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পারটেক্স গ্রুপ চেয়ারম্যানের ছেলের আগাম জামিন

-

গাড়ি থেকে গুলি উদ্ধারের ঘটনায় করা মামলায় পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এমএ হাশেমের ছোট ছেলে শওকত আজিজ রাসেলকে আগাম জামিন দিয়েছে হাইকোর্ট।

রাসেল হাজির হয়ে জামিন আবেদন জানালে সোমবার বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি একেএম জহিরুল হকের সমন্বয়ে গঠিত দ্বৈত বেঞ্চ এ মামলায় বিচারিক আদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করা পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

আদালতে রাসেলের আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ। অন্যদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো: সারওয়ার হোসেন বাপ্পী।

বাপ্পী জানান, ২৮ রাউন্ড গুলি উদ্ধারের মামলায় রাসেল হাজির হয়ে আগাম জামিনের আবেদন জানান। আদালত এ মামলায় তাকে পুলিশ রিপোর্ট দাখিল করা পর্যন্ত জামিন দিয়েছে।

এর আগে গত ১ নভেম্বর গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় রাসেলের গাড়ি (ঢাকা-মেট্টো-ঘ-১৩-৮৩৭৫) তল্লাশি করে ২৮ রাউন্ড গুলি, এক হাজার ২০০ পিস ইয়াবা, ২৪ বোতল বিভিন্ন ব্র্যান্ডের মদ, ৪৮ ক্যান বিয়ার এবং নগদ ২২ হাজার ৩০০ টাকা উদ্ধারের দাবি করে পুলিশ।

এ সময় গাড়িচালক মো: সুমনকে আটক করা হয়। পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় পৃথক দুটি মামলা করা হয়। গুলি উদ্ধারের মামলায় শওকত আজিজ রাসেলকে আসামি করা হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement