২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মাদক মামলায় গ্রেফতার ক্যাসিনো আরমান

- ছবি : সংগৃহীত

ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার হওয়া এবং বহিষ্কৃত ঢাকা দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানকে মাদক মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। চৌদ্দগ্রাম থানায় র‌্যাবের করা মাদক মামলায় গ্রেফতার দেখানো জন্য বৃহস্পতিবার আরমানকে কুমিল্লার আদালতে উঠানো হয়।

চৌদ্দগ্রাম কোর্টের জিআরও মো. আবু সালেহ জানান, র‌্যাবের করা মাদক মামলায় এনামুল হক আরমানকে গ্রেফতার দেখানো জন্য বৃহস্পতিবার ৩নং আমলি আদালত সিনিয়র ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তারের আদালতে উঠানো হয়। চৌদ্দগ্রাম থানায় করা মামলায় আরমানকে গ্রেফতার দেখানো হয়েছে।

উল্লেখ্য, আত্মগোপনে থাকা অবস্থায় ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার বহিষ্কৃত ঢাকা দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও সহ-সভাপতি এনামুল হক আরমানকে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামের চৌধুরী বাড়ি থেকে রোববার গ্রেফতার করে। গ্রেফতারের সময় র‌্যাব আরমানের কাছে ১৪০পিস ইয়াবা ট্যাবলেট পায়। ইয়াবা রাখার অপরাধে র‌্যাব কুমিল্লা চৌদ্দগ্রাম থানায় একটি মাদক মামলা দায়ের করে।


আরো সংবাদ



premium cement
লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু

সকল