১৪ আগস্ট ২০২০

প্রতারকদের বিরুদ্ধে মাসুদ সাঈদীর জিডি

প্রতারকদের বিরুদ্ধে মাসুদ সাঈদীর জিডি - সংগৃহীত
24tkt

প্রতারকচক্রের বিরুদ্ধে থানায় জিডি করেছেন মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর পুত্র মাসুদ বিন সাঈদী। তিনি অভিযোগ করেছেন, একটি প্রতারকচক্র বেশকিছু ফেসবুক আইডি ও পেজ খুলে কয়েক মাস ধরে তার নাম ও ছবি ব্যবহার করে জাতীয় নেতাদের বিরুদ্ধে উসকানিমূলক বক্তব্য প্রচার এবং টাকা চেয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছে।

মাসুদ বিন সাঈদী আরও অভিযোগ করেন, ওইসব জালিয়াত ও প্রতারকচক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বুধবার রাজধানীর শাহজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।


আরো সংবাদ

বার কাউন্সিলের পরীক্ষায় ৩৫৯০ পরীক্ষার্থীর অংশগ্রহণের সুযোগ : শিশির মনিরের ধন্যবাদ শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি সব নাগরিকের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে যুক্তরাষ্ট্র শোক দিবসে পথ চলতে যে নিয়মগুলো মানতে হবে ফরিদপুরে যুবলীগের বৃক্ষরোপণ ও বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান সিনহা হত্যা : ৪ পুলিশ সদস্য ও ৩ সাক্ষীকে রিমান্ডে নিল র‌্যাব শিশু উন্নয়ন কেন্দ্রের ৯ কর্মকর্তাকে পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদ খুলনায় হাসুয়া দিয়ে কুপিয়ে যুবক হত্যা সরকার সংবিধানের পবিত্রতাকে লঙ্ঘন করছে : ফখরুল ওজন কমানো ও ব্রণ সমস্যা এক ফলে দুই উপকার!

সকল