১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

প্রতারকদের বিরুদ্ধে মাসুদ সাঈদীর জিডি

প্রতারকদের বিরুদ্ধে মাসুদ সাঈদীর জিডি - সংগৃহীত

প্রতারকচক্রের বিরুদ্ধে থানায় জিডি করেছেন মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর পুত্র মাসুদ বিন সাঈদী। তিনি অভিযোগ করেছেন, একটি প্রতারকচক্র বেশকিছু ফেসবুক আইডি ও পেজ খুলে কয়েক মাস ধরে তার নাম ও ছবি ব্যবহার করে জাতীয় নেতাদের বিরুদ্ধে উসকানিমূলক বক্তব্য প্রচার এবং টাকা চেয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছে।

মাসুদ বিন সাঈদী আরও অভিযোগ করেন, ওইসব জালিয়াত ও প্রতারকচক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বুধবার রাজধানীর শাহজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প

সকল