০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

জুয়েনা আজিজ আইসিটিতে নতুন সচিব

-

পরিকল্পনা কমিশনের সদস্য জুয়েনা আজিজকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের সচিব করেছে সরকার। আর আইসিটি বিভাগের সচিবের দায়িত্ব চালিয়ে আসা সুবীর কিশোর চৌধুরীকে পরিকল্পনা কমিশনের সদস্য হিসেবে বদলি করা হয়েছে। গতকাল (আজ) রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে ।
বিসিএস ১৯৮৪ ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা জুয়েনা আজিজ ২০১৭ সালের ২ জানুয়ারি থেকে পরিকল্পনা কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন। পরিকল্পনা কমিশনের সদস্য পদটি সচিব পদমর্যাদার। তিনি সাংবাদিক এনায়েত হোসেন খানের সহধর্মীনী।
আর একই ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা সুবীর কিশোর ২০১৭ সালের ১৩ আগস্ট থেকে আইসিটি বিভাগের সচিবের দায়িত্ব পালন করছিলেন। এর আগে তিনি আইসিটি বিভাগের ভারপ্রাপ্ত সচিব এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের (এপিডি) দায়িত্বে ছিলেন।



আরো সংবাদ


রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন টিকটকার (১০৫৯৯)ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ (৭৫৯০)তুরস্কের অর্থনৈতিক সঙ্কট, বাংলাদেশে শঙ্কা (৭৫৫৯)'কোনো রকমের পূর্বশর্ত ছাড়াই এনপিটিতে যুক্ত হতে হবে ইসরাইলকে' (৭৫১৭)ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, চলতি সপ্তাহেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস (৬৪৪৪)সামরিক হামলার ভীতিই ইরানকে পারমাণবিক কার্যক্রম থেকে বিরত রাখবে : ইসরাইল (৫৮৮৩)দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন কাটাখালীর মেয়র আব্বাস (৫৩৮২)টানা ৬ষ্ঠবারের মতো নির্বাচিত চেয়ারম্যান ফজু (৫০৩৭)হাইকোর্টের দ্বারস্থ সেই তুহিনারা, হিজাব পরায় বসতে পারবে না এসআই পরীক্ষায়ও! (৪৫৪০)করোনা শেষ ওমিক্রনেই ! (৩৬০৯)