১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
সিটি করপোরেশন নির্বাচন

খুলনা বিএনপির ১১ নেতাকে কারণ দর্শানোর নোটিশ

নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ
-

দলের সিদ্ধান্ত অমান্য করে সিটি করপোরেশন নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের পক্ষে কাজ করার অভিযোগে মহানগর শাখার সদস্য নাসির খানসহ বিএনপির অঙ্গসংগঠনের ১১ নেতাকর্মীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে খুলনা মহানগর বিএনপি। গতকাল বৃহস্পতিবার মহানগর সদস্যসচিব শফিকুল আলম তুহিন স্বাক্ষরিত এসব নোটিশ দেয়া হয়।
নোটিশে উল্লেখ করা হয়, বিগত ১৫ বছর ধরে অবৈধ সরকারের বিরুদ্ধে বিএনপিসহ দেশপ্রেমিক জনগণ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আন্দোলন করে আসছে। জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে এ দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া দীর্ঘ প্রায় পাঁচ বছর যাবৎ কারাভোগ করছেন। নিপীড়ক সরকার বিএনপি নেতাকর্মীদের হত্যা, নির্যাতন এবং প্রায় পঞ্চাশ লাখ নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে প্রতিনিয়ত হয়রানি করছে। অনেক নেতাকর্র্মীকে গুম করে রাখা হয়েছে। আপনি নিশ্চয়ই অবগত আছেন ফ্যাসিস্ট হাসিনা সরকারের অধীনে কোনো নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করার সিদ্ধান্ত ঘোষণা করেছে। সে জন্য বিএনপি খুলনা সিটি করপোরেশন নির্বাচনে অংশগ্রহণ করছে না। অথচ আপনি দায়িত্বশীল পদে থেকে ব্যক্তিস্বার্থ চিন্তা করে দলীয় সিদ্ধান্তকে উপেক্ষা করে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন বলে প্রমাণাদি ইতোমধ্যে খুলনা মহানগর দফতরে এসেছে। এ অবস্থায় কেন আপনার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তার কারণ দর্শিয়ে আগামী ২৪ ঘণ্টার মধ্যে একটি লিখিত জবাব দলের দফতরে জমা দেয়ার জন্য আপনাকে নির্দেশ প্রদান করা হলো। নোটিশ দেয়া হয়েছে- মহানগর বিএনপির সদস্য নাসির খান, ৯ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা আব্বাস ফকির, ২০ নম্বর ওয়ার্ড বিএনপি সদস্য সাবু খন্দকার ও রিপন শিকদার, ৯ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল নেতা শহিদুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি ইখতিয়ার উদ্দিন বাবলু, ১৯ নম্বর ওয়ার্ড বিএনপি সদস্য আবুল কালাম আজাদ বাবু, ১৯ নম্বর ওয়ার্ড বিএনপি সদস্য হাবিবুর রহমান হাবিব, ১৬ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ম আহ্বায়ক মোল্লা সোহরাব হোসেন, ১৯ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য মো: সেলিম, ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য জিহাদ আল আমিন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল