২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

লালমনিরহাটে চালের বস্তায় মিলল ৩৮ লাখ টাকা

-

লালমনিরহাট জেলার সদর উপজেলায় তিস্তা টোল প্লাজায় তল্লাশির সময় ঢাকাগামী একটি বাসের লকারে চালের বস্তায় রাখা ৩৮ লাখ টাকা আটক করেছে পুলিশ।
এ ঘটনায় সন্দেহজনক মমিনুর ইসলামকে (৩২) আটক করা হয়েছে। তার বাড়ি কুড়িগ্রাম জেলার উলিপুরের কিশামত গ্রামে। গতকাল রোববার দুপুরে তিস্তা সড়ক সেতুর টোল প্লাজায় নিয়মিত তল্লাশির করে চালের বস্তা টাকা উদ্ধার করে পুলিশ।
কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের ওই বাসটিকে টোল প্লাজায় নিয়মিত তল্লাশি করাকালীন একটি চালের বস্তা সন্দেহজনক মনে হয়। উপস্থিত পুলিশ সদস্যরা বস্তা খুলে ভালোভাবে তল্লাশি চালিয়ে বস্তার ভেতর থেকে ৩৮ লাখ টাকা জব্দ করা হয়।
চালের বস্তায় টাকা উদ্ধারের পর আটককৃত ওই ব্যক্তি দাবি করেন, মামার কনস্ট্রাকশন কাজের লেনদেনের টাকা নিয়ে ঢাকা যাচ্ছিল। পুলিশ তার বক্তব্য যাচাই-বাছাই করা হচ্ছে।
লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, চালের বস্তায় সন্দেহজনক ৩৮ লাখ টাকা জব্দ করা হয়েছে। এ সময় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

সকল