২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মতিঝিল থেকে ভুয়া পুলিশ কর্মকর্তা আটক

মতিঝিলে আটক ভুয়া পুলিশ কর্মকর্তা (মাঝে): নয়া দিগন্ত -

রাজধানীর মতিঝিলে ইত্তেফাক মোড় এলাকা থেকে মোহাম্মদ ছানাউল্লাহ সরকার নামে অতিরিক্ত পুলিশ সুপার পরিচয়দানকারী এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে ওয়ারী থানায় মামলা করা হয়েছে।
মামলার বাদি পুলিশের ট্রাফিক ওয়ারি জোনের সার্জেন্ট মোহাম্মদ আসাদুল্লাহ আল গালিব এজাহারে উল্লেখ করেন, তিনি গত বুধবার সকালে ইত্তেফাক ক্রসিংয়ে ডিউটিতে ছিলেন। এ সময় এক পাঠাওচালক তার মোটরসাইকেলে হেলমেটবিহীন যাত্রী বহন করছিলেন। তাকে থামিয়ে যাত্রী হেলমেট ছাড়া কেন জানতে চাইলে যাত্রী ছানাউল্লাহ সরকার নিজেকে অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) বলে পরিচয় দেন ও ক্ষিপ্ত হয়ে ওঠেন। এজাহারে আরো উল্লেখ করা হয়, আসামি ছানাউল্লাহ সরকারের কাছে তার কর্মস্থল কোথায় জানতে চাইলে তাড়াহুড়া করেন এবং কুমিল্লায় যাওয়ার কথা বলেন। তিনি নিজেকে দায়িত্বরত সার্জেন্টকে তার সুপেরিয়র উল্লেখ করে তাকে ছেড়ে দেয়ার নির্দেশ দেন। এতে সন্দেহ হলে কততম ব্যাচের জানতে চাওয়া হলে ২২তম বিসিএস কর্মকর্তা বলে তিনি জানান। পরে আসামির বিপি নম্বর জানতে চাইলে বলতে পারেননি। বিষয়টি ওয়ারি থানায় জানানো হলে পুলিশ এসে তাকে হেফাজতে নেয়।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ

সকল