২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পঞ্চম বিয়ে ৯২ বছরে!

-

মিডিয়া মোগল রুপার্ট মারডকের বয়স এখন ৯২ বছর। এই বয়সে পঞ্চম স্ত্রীর পাণিগ্রহণ করতে যাচ্ছেন তিনি। স্ত্রী যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকো পুলিশের সাবেক মানসিক স্বাস্থ্য পরামর্শক অ্যান লেসলি স্মিথ। তিনি আবার জনপ্রিয় কান্ট্রি সিঙ্গার চেস্টার স্মিথের সাবেক স্ত্রী।
নিউ ইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, অস্ট্রেলিয়ায় জন্মগ্রহণকারী রুপার্ট মারডক সান ফ্রান্সিসকো পুলিশ চ্যাপলিন অ্যান লেসলি স্মিথকে বিয়ে করছেন। মারডকের এটি পঞ্চম বিয়ে। এ ব্যাপারে মারডক পত্রিকাটিকে বলেন, ‘আমি খুব নার্ভাস ছিলাম। আমি প্রেমে পড়ার ভয় পেতাম, কিন্তু আমি জানতাম এটিই আমার শেষ। আমি খুশি।’
অ্যান লেসলি একজন রেডিও ও টিভি নির্বাহীও। ২০০৮ সালে তার স্বামী চেস্টার মারা যান।
মিডিয়া ব্যবসার সূত্রেই দু’জনের বন্ধুত্ব হয়। লেসলি বলেন, ‘আমি ১৪ বছর ধরে বিধবা। রুপার্টের মতো, আমার স্বামীও একজন ব্যবসায়ী ছিলেন। এই দম্পতি আগামী গ্রীষ্মে বিয়ে করার পরিকল্পনা করছেন। তারা ক্যালিফোর্নিয়া, যুক্তরাজ্য, মন্টানা ও নিউ ইয়র্কে তাদের সময় কাটাবেন বলে নিউ ইয়র্ক পোস্ট জানিয়েছেন।
মারডক প্রথম তিনটি বিয়ে থেকে ছয় সন্তানের জনক হয়েছেন। সর্বশেষ স্ত্রী হলের সাথে দাম্পত্য ছিল ছয় বছরের। এর আগে ১৯৯৯ থেকে ২০১৩ পর্যন্ত ওয়েন্ডি ডেং; ১৯৬৭ থেকে ১৯৯৯ পর্যন্ত আনা মারিয়া তোরভ এবং ১৯৫৬ থেকে ১৯৬৭ পর্যন্ত প্যাট্রিসিয়া বুকার ছিলেন মারডকের স্ত্রী। ইন্টারনেট।

 


আরো সংবাদ



premium cement