২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
রাজপথে মৃত্যুর হানা

নাটোরে ৩ শ্রমিকসহ বিভিন্ন স্থানে নিহত ৭ জন

-


নাটোরের সিংড়ায় সড়ক দুর্ঘটনায় অটোভ্যানের যাত্রী তিন কাঠ-শ্রমিক নিহত হয়েছেন। এ ছাড়া দেশের অন্যান্য স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হন আরো চার জন। এসব দুর্ঘটনায় আরো তিনজন আহত হন।
সিংড়া (নাটোর) সংবাদদাতা জানান, নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া বাসুয়া ব্রিজ এলাকায় গতকাল সকালে দ্রুত গতির মালবাহী ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের তিন যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন, সিংড়া উপজেলার কলম পুণ্ডরী গ্রামের উপেন আলীর ছেলে ভ্যানচালক আব্দুর রহিম (৪৮), একই এলাকার বিদ্যুৎ হোসেন (৩২) এবং নজুরপুর গ্রামের কাচু প্রামাণিক (৫০)। এ দুর্ঘটনায় আহত হন আরো দু’জন।


স্থানীয়দের বরাত দিয়ে সিংড়া থানার ওসি মিজানুর রহমান জানান, সকালে গাছ কাটার কাজ করতে অটোভ্যানে করে পুণ্ডরী গ্রাম থেকে চৌগ্রামে যাচ্ছিলেন পাঁচ শ্রমিক। পথে মহাসড়কের বাসুয়া ব্রিজ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি ধাক্কায় ঘটনাস্থলেই আব্দুর রহিম মারা যান। আহত বাকি চারজনকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে গুরুতর অবস্থায় দু’জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিদ্যুৎ হোসেন ও কাচু প্রামাণিকের মৃত্যু হয়। কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু বলেন, তার ইউনিয়নের তিন শ্রমিকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় রোববার রাতে দুইজন নিহত হয়েছেন। ভালুকা উপজেলার হাজির বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ও কাচিনা বাজার এলাকায় এ দু’টি দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ভালুকা পৌরসভার ৯নং ওয়ার্ডের মইনুদ্দিন মিলিটারীর ছেলে রাকিব আল হাসান (২৫) ও উপজেলার কাচিনা বাজার এলাকার কেরামত আলী।
ভরাডোবা হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে ঢাকা-ময়মনসিংহ মহসড়ক ধরে বাড়ি থেকে মোটরসাইকেলে হাজীর বাজার যাচ্ছিলেন রাকিব। এমন সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাকিব মহাসড়কের ওপর ছিটকে পড়েন। তখন ঢাকাগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন রাকিব। অপর দিকে একই রাতে কাছাকাছি সময়ের মধ্যে উপজেলার কাচিনা বাজার থেকে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল চাপায় বৃদ্ধ কেরামত আলী গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।


ঈদগাঁও (কক্সবাজার) সংবাদদাতা জানান, কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় ইমতিয়াজ শরীফ সাঈদী (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় গতকাল দুপুরে তিনি মারা যান। নিহত ইমতিয়াজ ইসলামপুর ইউনিয়নের নতুন অফিস মাদরাসা পাড়া গ্রামের প্রবাসী মনজুর আলমের ছেলে।
স্থানীয়রা জানান, নিহত ইমতিয়াজ শরীফ রোববার বিকেলে মোটরসাইকেল চালিয়ে নিজ এলাকায় আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যান। তাকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম নগরীর পার্ক ভিউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তার মৃত্যু হয়।


সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা জানান, জামালপুরের সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় মুহাম্মদ আলী (২২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল বিকেলে উপজেলার ভাটারা ইউনিয়ন পরিষদ সংলগ্ন প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় হারুন মিয়া (৪০) নামে আরেক আরোহীও আহত হন।
স্থানীয় সূত্রের বরাত দিয়ে সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) ফয়সাল আহম্মেদ জানান, উপজেলার ভাটারা ইউনিয়নের বড়বাড়িয়া গ্রামের গেদা মিয়ার ছেলে মুহাম্মদ আলী গতকাল বিকেলে চাচাতো ভাই হারুন মিয়াকে নিয়ে মোটরসাইকেলে দিগপাইত যাচ্ছিলেন। পথে ইউনিয়ন পরিষদের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় তারা সড়কের ওপর ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মুহাম্মদ আলীর মৃত্যু হয়। আহত হারুন মিয়াকে স্থানীয় কিনিকে চিকিৎসা দেয়া হয়।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল