১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
রাজপথে মৃত্যুর হানা

মাদরাসাছাত্রসহ ৫ জন নিহত

-

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় এক মাদরাসাছাত্রসহ পাঁচজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আরো বেশ ক’জন আহত হন।
দিনাজপুর প্রতিনিধি জানান, সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। গতকাল দুপুরে দিনাজপুর শহরের মহারাজা মোড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত সরোতা বালা (৪৫) সদর উপজেলার কমলপুর ইউনিয়নের দক্ষিণ দাইনুর এলাকার মৃত নগেন রায়ের স্ত্রী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ছেলের মোটরসাইকেলে করে দশমাইলের দিকে এক বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন সরোতা বালা। মহারাজা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক দ্রুতগতিতে স্পিড ব্রেকারের কাছে এলে তাদেরকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। কোতোয়ালি থানার পরিদর্শক কর্মকর্তা (তদন্ত) গোলাম মাওলা বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ঈগল পরিবহনের একটি বাস ও একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক জানে আলম (৩৫) নিহত হয়েছেন। নিহত জানে আলম বোয়ালখালীর সাতঘড়িয়াপাড়া গ্রামের আবদুল মালেকের ছেলে। গতকাল সকাল পৌনে ৮টায় মহাসড়কের চন্দনাইশ উপজেলার রৌশনহাট এলাকার বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় পিকআপের হেলপার, এক শ্রমিক ও এক বাসযাত্রী আহত হন।


সাভার (ঢাকা) সংবাদদাতা জানান, দ্রুতগতির অ্যাম্বুলেন্সের ধাক্কায় এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। নিহত আবদুল কুদ্দুস (৩০) পটুয়াখালী জেলার কাউখালী উপজেলার কোনাহোড়া এলাকার আবদুল মজিদ শিকদারের ছেলে। আবদুল কুদ্দুস সাভারের কলমা এলাকায় ভাড়া থেকে অটোরিকশা চাালিয়ে জীবিকা নির্বাহ করতেন। এ ঘটনায় গুরুতর আহত আরো দু’জনকে উদ্ধার স্থানীয় এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের বিপিএটিসি-সংলগ্ন মিনি চিড়িয়াখানাসংলগ্ন মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, রাস্তা পারাপারের সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার বারইয়ারহাট পৌর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ বিকেল ৫টা পর্যন্ত তার পরিচয় জানাতে পারেনি। জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ওসি আলমগীর হোসেন বলেন, পরিচয় পাওয়া না গেলে লাশ আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করা হবে।
নাঙ্গলকোট (কুমিল্লা) সংবাদদাতা জানান, নাঙ্গলকোটের বাঙ্গড্ডা বাজারে রডবোঝাই ট্রাক্টরের চাপায় কেফায়েত উল্লাহ মজুমদার (২২) নামে মোটরসাইকেল আরোহী এক মাদরাসা ছাত্র নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার লাকসাম-চৌদ্দগ্রাম সড়কের বাঙ্গড্ডা পূর্ব বাজারে এ ঘটনা ঘটে। নিহত কেফায়েত উল্লাহ মজুমদার উপজেলার উত্তর মাহিনী গ্রামের লেদু মজুমদারের ছেলে এবং বাঙ্গড্ডা ফাজিল মাদরাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্র। নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল